১৪ মে, ২০২৪

Dog: ময়নাগুড়ি শহরের একই ওয়ার্ডের ৪ জনকে কামড়! কুকুরের দৌরাত্ম্যে আতঙ্ক
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-18 18:52:05   Share:   

পাগল কুকুরের কামড়ে (Dog Attack) আহত এক শিশু-সহ ৪ জন। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ি (Jalpaiguri) শহরের ১৫ নম্বর ওয়ার্ড এলাকায়। ইতিমধ্যেই আহতদের (Injured) চিকিৎসা শুরু হয়েছে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে, এমনকি দেওয়া হয়েছে ইনজেকশনও। ঘটনার জেরে আতঙ্কে এলাকাবাসী। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে হঠাৎ করেই একটি কুকুর ১৫ নম্বর ওয়ার্ডের লোকজনদের কামড়ানো শুরু করে।  

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে একটি শিশু কুয়োতে মুখ ধুতে গিয়েছিল। সেই সময়ই হঠাৎ করেই একটি কুকুর তার উপর ঝাঁপিয়ে পড়ে। এমনকি তার কোমরের নিচে কামড়েও দেয় কুকুরটি। তারপর শিশুটির চিত্কার শুনে বাড়ির লোকজন ছুটে এলে, কুকুরটি পালিয়ে যায় ঘটনাস্থল থেকে। একইভাবে আরও একজন লোক যিনি বাজার যাচ্ছিলেন তাঁকে কামড় দেয় কুকুরটি। এমনকি সেখান থেকেও দৌড়ে অন্যত্র চলে যায় কুকুরটি। বাজার থেকে বাড়ি আসছিলেন অপর এক বাসিন্দা। তিনি যখন সাইকেল নিয়ে আসছিলেন তখন রাস্তার মধ্যেই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে ওই কুকুরটি। তখন তিনি রাস্তাতেই পড়ে যান। পড়ে যাওয়ার পরেই কুকুরটি তাঁকেও কামড়ে দেয়।   

স্থানীয়দের অভিযোগ, এই ওয়ার্ডের চারজনকে কামড়ানোর পাশাপাশি অন্য এলাকার এক ছাত্রী এই এলাকায় প্রাইভেট পড়তে এসেছিল তখন তাঁকেও কুকুরটি কামড়ে দেয়। স্থানীয়দের দাবি, ইতিমধ্যেই ওয়ার্ডের কাউন্সিলরকে ঘটনাটি জানানো হয়েছে। যাতে অতি শীঘ্রই এই পাগল কুকুরটিকে এলাকা থেকে নিয়ে যাওয়া হয়। 


Follow us on :