১১ মে, ২০২৪

Arrest: চোরাই মোবাইল সহ গ্রেফতার এক পাচারকারী, তল্লাশি চালিয়ে উদ্ধার ৩৪ টি মোবাইল ফোন
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-18 11:50:28   Share:   

আন্তর্জাতিক মোবাইল (Mobile) পাচার চক্রের হদিশ মিলল এবার নরেন্দ্রপুরে। চোরাই মোবাইল ফোন সহ গ্রেফতার (Arrest) এক অভিযুক্ত। পুলিস সূত্রে খবর, ধৃতের নাম আব্দুল রহমান। বাড়ি বারুইপুর থানা এলাকার বৃন্দাখালীর পশ্চিমপাড়ায়। তল্লাশি চালিয়ে অভিযুক্তের কাছ থেকে মোট ৩৪টি নামী-দামী সংস্থার মোবাইল উদ্ধার হয়েছে। আজ অর্খাত্ বৃহস্পতিবার ধৃতকে বারুইপুর আদালতে পেশ করা হয়েছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের পুলিসি হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে নরেন্দ্রপুর থানার পুলিস। 

পুলিস সূত্রে খবর, বুধবার নরেন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা কর্পোরেট সংস্থায় কর্মরত এক আধিকারিকের আইফোন চুরি হয়। বুধবার দিনই তিনি থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে পুলিস আইফোন ট্র‍্যাক করে এবং সূত্র ধরে আব্দুলের হদিস পায়। অভিযুক্ত আব্দুলের সন্ধানে নরেন্দ্রপুর থানা এলাকার গ্রীনপার্কে যায় পুলিস। জানা গিয়েছে, বিগত দুমাস ধরে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকছিল আব্দুল। অভিযুক্ত আব্দুলের কাজ ছিল বাসে ও ট্রেনে মোবাইল ছিনতাই করা। কাজের সুবিধার জন্যই গ্রীনপার্ক এলাকায় বসবাস শুরু করেছিল সে।

বারুইপুর পুলিস জেলার ডিএসপি মোহিত মোল্লা জানান, অভিযুক্তের বাড়িতে তল্লাশি চালিয়ে ৩৪টি মোবাইল উদ্ধার করা হয়েছে। তিনি আরও বলেন, চোরাই মোবাইল আব্দুল নিউমার্কেট এলাকায় দিয়ে আসত। সেখান থেকে মোবাইল চলে যেত বাংলাদেশে। এই ঘটনায় আরও অনেকে জড়িত বলে জানিয়েছেন তিনি। আব্দুলকে জিজ্ঞাসাবাদ করে বেশকিছু তথ্য ও নাম সামনে এসেছে। এই পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন বারুইপুর পুলিস জেলার ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট অফ পুলিস মোহিত মোল্লা।


Follow us on :