২৬ এপ্রিল, ২০২৪

Maldaha: দুষ্কৃতীমূলক কাজে মদত না দেওয়ায় স্কুল ছাত্রকে বেধড়ক মারধর, গ্রেফতার ২ অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-06 10:21:16   Share:   

পাড়াতে দুষ্কৃতীমূলক কাজে মদত না দেওয়ায় এক স্কুল ছাত্রকে (School Student) বেধরক মারধর (Beaten)। আহতর ডান চোখ ও মাথায় গুরুত্বর আঘাত লাগে। আহত ছাত্র মালদহ (Maldah) মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মালদহের মোথাবাড়ি মেহেরাপুর এলাকায়। ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। তদন্তে নেমে দুইজনকে গ্রেফতার (Arrested) করেছে পুলিস।

জানা গিয়েছে, আহতর নাম তাজদীর শেখ (১৪)। সে স্থানীয় গঙ্গাধর স্কুলের নবম শ্রেণির ছাত্র। অভিযুক্ত রোহিত শেখ, রাজু শেখ সহ পাঁচজনের নাম উঠে এসেছে। আহত জানিয়েছেন, পাড়ার রোহিত ও রাজু দলবল নিয়ে শিক্ষক দিবসের দিন স্কুলের ভিতরে ঢুকে তাকে মারধর করেন। তাদের কুকর্মের বিষয়টি প্রকাশ্যে চলে আসে। অভিযুক্তদের সন্দেহ তাজদীর ঘটনাটি গ্রামে প্রকাশ্যে নিয়ে আসবে। এরপরই তাজদীরকে মারার চক্রন্ত শুরু করে রোহিত ও রাজুর দলবল।

সোমবার শিক্ষক দিবসের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য সাইকেল নিয়ে স্কুলের ভিতরে যখন ঢোকে, সেই সময় অভিযুক্তরা দলবল দিয়ে তাজদীপকে বেধরক মারধর করে। স্থানীয়রা ছুটে আসতেই অভিযুক্তরা পালিয়ে যান। আহতকে তড়িঘরি উদ্ধার করে প্রথমে স্থানীয় বাঙিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর মাথায় ও ডান চোখে গুরুত্বর আঘাত থাকায় মালদহ মেডিক্যালে কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে আহতের পরিবার। তদন্তে নেমে দুইজনকে গ্রেফতার করেজে পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে।


Follow us on :