০৮ মে, ২০২৪

Accident: বেপরোয়া গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন এক পুলিসকর্মী-সহ তিন জন, আহত একাধিক
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-05 14:31:19   Share:   

বেপরোয়া অডি সংস্থার একটি গাড়ির ধাক্কায় এক পুলিসকর্মী-সহ তিন জনের মৃত্যু হয়েছে। গুরুতরভাবে জখম (Injury) প্রায় ছয়জন। শুক্রবার, রাত একটা নাগাদ খড়্গপুর (Kharagpur) ওড়িশা ট্রাঙ্ক রোডে গ্রামীণের বেনাপুর রেলগেটের কাছে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন খড়্গপুর গ্রামীণ থানার অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর রামানন্দ দে (৪৫)। বাড়ি বাঁকুড়ার তালডাংড়ায়। এছাড়াও দুর্ঘটনায় মৃত্য়ু হয়েছে অডি গাড়ির দু'জনের। একজনের নাম শেখ জাহাঙ্গীর খান (৩৫)। পেশায় তিনি ডেকোরেটর ব্যবসায়ী। তিনি খড়্গপুর শহরের পাঁচবেড়িয়ার বাসিন্দা। ঘটনায় মৃত আরও একজন ব্য়ক্তির নাম অভিষেক শ্রীবাস্তব। দুর্ঘটনার পর আশঙ্কা জনক অবস্থায় তাকে প্রথমে খড়গপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে অবস্থার অবনতির কারণে তাকে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মেদিনীপুরে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ থাকার পরেই মৃত্য়ু হয় তার। জাহাঙ্গীর ও অভিষেকের সঙ্গী ওই গাড়ির সওয়ারি সুজিত রায়, প্রদীপ দাস ও চন্দনকুমার দাস ঘটনায় গুরুতর জখম হয়েছেন। আহত ও মৃতদের উদ্ধার করে খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। 

স্থানীয় ও পুলিস সূত্রে খবর, শুক্রবার রাতে খড়্গপুরের বেনাপুর রেলগেটের কাছে টহলরত পুলিসের ভ্যান থেকে নেমে ওড়িশা ট্রাঙ্ক রোডে দাঁড়িয়ে ছিলেন কর্তব্যরত রামানন্দ দে৷ পুলিসের গাড়িতে ছিলেন অন্যান্য পুলিসকর্মীরাও। ঠিক সেই সময় খড়্গপুর অভিমুখে থাকা একটি গাড়ি দ্রুতগতিতে এসে রাস্তায় দাঁড়িয়ে থাকা ওই পুলিস আধিকারিককে ধাক্কা মারে। গাড়ির ধাক্কায় ছিটকে গিয়ে পড়েন রামানন্দ। ঘটনাস্থলেই গুরুতর আহত হয়ে পড়েন তিনি।

এরপর গাড়িটি রেলগেটের সিগন্যাল পোস্টে ধাক্কা মেরে বাঁ-দিকে থাকা একটি দোকানে ঢুকে যায়। এই ঘটনাস্থলে থাকা পুলিসকর্মীরা দ্রুত ছুটে গিয়ে পুলিস আধিকারিক রামানন্দকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। তারপরে দুমড়ে-মুচড়ে যাওয়া ওই অডি গাড়ি থেকে জখমদের উদ্ধারকাজ শুরু হয়। বিকট শব্দ শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারাও। স্থানীয়দের সহযোগিতায় গাড়ি থেকে পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো সম্ভব হয়। হাসাপাতালে প্রাথমিক চিকিৎসার পর রামানন্দ দে ও জাহাঙ্গীর খানকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

পুলিস সূত্রে খবর, মকরামপুরের একটি ধাবায় খাওয়াদাওয়া করে ওই অডি গাড়িতে করে ফিরছিলেন জাহাঙ্গীর ও তাঁর সঙ্গীরা। পুলিসের অনুমান, মদ্য়প অবস্থায় গাড়ি চালানোর কারণে এই ভয়ঙ্কর দুর্ঘটনাটি ঘটে। আপাতত মৃতদেহগুলি খড়্গপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়ে এই পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিস প্রশাসন। 


Follow us on :