ব্রেকিং নিউজ
A-moneky-in-maheshtala-died-due-to-elocution-during-rainfall
Mahestala: বৃষ্টি থেকে বাঁচতে বিদ্যুৎপৃষ্ট হয়ে হনুমানের মৃত্যু মহেশতলায়, স্থানীয়দের উদ্যোগে উদ্ধার দেহ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-12 17:44:34


সপ্তাহের শুরুতেই আকাশের মুখ ভার। শহর কলকাতা (Kolkata) সহ বেশ কিছু জায়গায় দু-এক পশলা বৃষ্টি (rain) শুরু হয়েছে সোমবার সকাল থেকেই। এরই মধ্যে মর্মান্তিক মৃত্যু (death)। বৃষ্টিতে আশ্রয় নিতে এসেই প্রাণ গেল এক হনুমানের। বিদ্যুৎপৃষ্ট হয়ে ছিটকে পড়ে মৃত্যু হয় তার। ঘটনাটি শহর কলকাতা শহরতলির মহেশতলার চট্টা গ্রাম পঞ্চায়েতের সামনে ঘটে।

জানা যায়, চট্টা গ্রাম পঞ্চায়েতের সামনে বেশ কয়েকটি হনুমান আসে আশ্রয় নিতে। আজও তেমনই ঘটনা ঘটেছিল। সকালে বেশ কয়েকটি হনুমান আসে এবং তাদের মধ্যে একটি হনুমান লাফ দিয়ে বিদ্যুতের তারের উপরে চলে যায়। সেখানেই ঘটে বিপত্তি। বিদ্যুৎপৃষ্ট হয়ে উপর থেকে রাস্তায় ছিটকে পড়ে ওই হনুমানটি। সেই সময় বিকট একটি শব্দ শুনে স্থানীয়রা ছুটে আসেন। কিন্তু সেখানে এসে তাঁরা দেখেন হনুমানটি মারা গিয়েছে ততক্ষণে। এরপর স্থানীয়রা কালিতলা আশুতি থানার পুলিসকে খবর দেয়। পুলিস এসে ওই হনুমানের মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় থানায়।

স্থানীয় সূত্রে খবর, একদল হনুমান এলেও একটি হনুমানের বিদ্যুৎপৃষ্ট হয়ে পড়ে মৃত্যু হয়েছে। ঘটনার পর বেশ কয়েকটি হনুমান বৃষ্টিতে ভিজে মন খারাপ করে মৃত হনুমানের দিকে তাকিয়ে বসে থাকে। কখন উঠবে তাদেরই সঙ্গী? সেই আশা হয়ত। পশু হয়েও তাদের মধ্যে যে ভালোবাসা দেখা গেল, তা সত্যিই বিরল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন