১১ মে, ২০২৪

Siliguri: দাদার সঙ্গে বচসার জেরে আত্মঘাতী নাবালক ভাই, মহানন্দা নদী থেকে উদ্ধার দেহ
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-15 13:22:31   Share:   

দাদার সঙ্গে বচসার জেরে আত্মঘাতী (Suicide) নাবালক ভাই। মহানন্দা নদী থেকে ওই নাবালকের মৃতদেহ উদ্ধার করা হয়। রবিবার ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি (Siliguri) মহাকুমার ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগর রামকৃষ্ণ পল্লী এলাকায়। তবে দেহ উদ্ধার করা হয়েছে সোমাবার। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিধাননগর থানার পুলিস (Police)। মৃতদেহটি উদ্ধার করে পুলিস মেডিকেল কলেজ ও হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়। এমনকি ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। পুলিস সূত্রে খবর, মৃতের নাম রূপম রায় (১৭)। এই বছরেই রুপম উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেয়। 

পরিবার সূত্রে খবর, রবিবার রাতে রূপম দেরি করে বাড়িতে ঢোকার জন্যে তাঁর দাদা খুব বকাবকি করেন। কথা কাটাকাটির মাঝেই রূপম বাড়ি ছেড়ে বেরিয়ে যায়। এরপরেই বন্ধুদের ফোন করে সে জানায়, মাকে দেখে রাখিস আমি আত্মহত্যা করতে যাচ্ছি। এই কথা শুনে তার বন্ধুরা বাড়িতে খবর দেয় এবং তারা সবাই খোঁজাখুঁজিও শুরু করে। পরিবারের দাবি, রাতে খোঁজাখুঁজির সময় মহানন্দা নদীর সামনে আসতেই রূপমের মোবাইল ও পায়ের জুতো পড়ে থাকতে দেখেন। তখনই সঙ্গে সঙ্গে মহানন্দা নদীর জলে খোঁজাখুঁজি শুরু হয়। অনেকক্ষণ খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া না গেলে খবর দেওয়া হয় বিধাননগর থানার পুলিসকে। 

সূত্রের খবর, পুলিস ও পরিবারের লোকেরা নদীতে যৌথভাবে খোঁজাখুঁজি শুরু করে। তবে রাত হওয়ার ফলে রূপমকে খুঁজে পাওয়া যায়নি। তাই সোমবার সকালে ডিজাস্টার ম্যানেজমেন্টের কর্মীদের খবর দেওয়া হয়। তাঁরা এসে স্থানীয়দের সহযোগিতায় রূপময়ের দেহ নদী থেকে উদ্ধার করা যায়। 


Follow us on :