১৩ মে, ২০২৪

Namkhana: পরকীয়া দেখে ফেলার শাস্তি! নাবালক ছেলেকে শ্বাসরোধ করে খুন করল মা...
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-20 15:55:05   Share:   

নাবালক ছেলেকে শ্বাসরোধ করে খুন (Death) করার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) নামখানা থানার অন্তর্গত উত্তর চন্দনপিঁড়িতে। পুলিস (Police) ঘটনাস্থল থেকে দেহটি উদ্ধার করে কাকদ্বীপ মর্গে নিয়ে যায় ময়না তদন্তের জন্য। অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। অভিযোগের ভিত্তিতে ওই নাবালকের মাকে জিজ্ঞাসাবাদ করে পুলিস। তারপর পুলিসের জিজ্ঞাসবাদের চাপে ছেলেকে খুন করার কথা স্বীকার করে নেয় ওই অভিযুক্ত মা। ধৃতকে আজ কাকদ্বীপ মহকুমা আদালতে পেশ করা হয়েছে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলকায়।

প্রাথমিকভাবে এই ঘটনার তদন্ত করেছে পুলিস, মৃত ওই নাবালকের নাম মইদুলতুল্লা এবং অভিযুক্ত ওই মায়ের নাম মনিরা। মনিরার স্বামী এজাহারতুল্লা একজন পরিযায়ী শ্রমিক। তাই ঘটনার চারদিন আগে কাজের সূত্রে ভিন রাজ্যে গিয়েছেন। স্বামী চলে যাওয়ার পর মনিরা তার দুই সন্তানকে নিয়ে বাড়িতে একাই থাকত। তবে স্বামী ভিনরাজ্যে থাকায় প্রতিবেশী যুবক হানিফের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে ওই মহিলা। 

পুলিস আরও জানায়, মঙ্গলবার রাতে প্রতিবেশী ওই যুবকের সঙ্গে নিজের মাকে অপ্রীতিকর অবস্থায় দেখে ফেলে মইদুলতুল্লা। তারপর থেকেই ছেলেকে মুখ বন্ধ রাখার জন্য রীতিমতো চাপ দিতে থাকে মনিরা ও তার প্রেমিক হানিফ। তবে ছেলে সেই কথা না শোনায় বুধবার মইদুলতুল্লা স্কুল থেকে বাড়ি ফেরার পর তাকে মারধর করে মনিরা এবং শ্বাসরোধ করে খুনের পর গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেয়, এমনটাই জানাচ্ছে পুলিস।


Follow us on :