১১ মে, ২০২৪

Narendrapur: পারিবারিক অশান্তির জের! স্ত্রী ও ছেলেদের হাতে খুন এক ব্য়ক্তি, তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-17 19:30:35   Share:   

স্ত্রী ও ছেলেদের মারে মৃত্যু (Death) এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর (Narendrapur) থানা এলাকার খুদিরাবাদে৷ পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম শেখ গুলাম মহম্মদ। কসবা বোসপুকুরের বাসিন্দা তিনি৷ এই ঘটনায় গ্রেফতার (Arrest) করা হয়েছে মৃতের স্ত্রী রসিদা বিবি সহ তাঁর দুই ছেলে শেখ সাবির মহম্মদ ও শেখ সাহিল মহম্মদকে৷ তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করেছে নরেন্দ্রপুর থানার পুলিস। বুধবার ধৃত তিনজনকেই বারুইপুর আদালতে পেশ করা হয়েছে। এদিন মৃতের দেহ ময়না তদন্তের জন্য পাঠায় পুলিস। 

জানা গিয়েছে, নরেন্দ্রপুর থানা এলাকার খুদিরাবাদে কয়েকবছর আগে তাঁরা জায়গা কিনে বাড়ি তৈরি করে বসবাস শুরু করেন৷ সম্প্রতি সংসারে আর্থিক অনটন চলছিল। সেইকারণে তাঁদের মধ্যে চরম অশান্তি লেগেই থাকতো বেশ কিছুদিন ধরে। মঙ্গলবার তুমুল ঝগড়া-ঝামেলা হয় বলে প্রতিবেশী ও পুলিস সূত্রে জানা গিয়েছে৷ তখনই স্ত্রী ও দুই ছেলের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন শেখ গুলাম মহম্মদ৷ এরপরই তাঁর মৃত্যু হয় বলে অভিযোগ। 

প্রতিবেশীদের অভিযোগ ঘটনার পর বাথরুমে পড়ে মৃত্যু হয়েছে বলে জানানো হয় পরিবারের পক্ষ থেকে৷ মৃতের মেজভাই শেখ গোলাম হোসেন এই ঘটনায় দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন৷ মৄতের মা আনোয়ারা বিবি জানিয়েছেন, তাঁর ছেলে ও বৌমার মধ্যে দীর্ঘদিন ধরেই অশান্তি চলছিল৷ স্ত্রীর কথামতো দুই ছেলে মিলে বাবাকে মারধর করতে আরম্ভ করে বলে তাঁর অভিযোগ।


Follow us on :