১১ মে, ২০২৪

Murder: পথের কাঁটা? বৌদির সঙ্গে সম্পর্কের জেরে স্ত্রীকে খুনে অভিযুক্ত স্বামী
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-05 18:33:03   Share:   

বৌদির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের (Extramarital affairs) জেরে স্ত্রীকেই খুনের (murder) অভিযোগ স্বামীর বিরুদ্ধে। সোমবার সকালে এমন ঘটনায় চাঞ্চল্য মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকলের ঘোড়ামারা মাঠপাড়া এলাকায়। ঘটনার পর মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় ডোমকল থানার পুলিস (police)। পথের কাটা সরাতেই কি স্ত্রীকে খুন? ঘটনার তদন্তে পুলিস।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূ বছর ২৮-এ রেখা বিবি ডোমকলের মোহনপুর বটতলা এলাকার বাসিন্দা। তাঁর ১০ বছর আগে ডোমকলেরই ঘোড়ামারা মাঠপাড়ার বানাত মণ্ডলের সঙ্গে বিবাহ হয়। প্রথমদিকে সবকিছু ঠিকঠাক চললেও পরে সংসারে ভাঙন ধরে। দম্পতির এক কন্যাসন্তানও আছে। বিয়ের বছরখানেক পর থেকেই বৌদির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বানাত মণ্ডলের। কিন্তু এই সম্পর্কে বাধা হয়ে দাঁড়ান তাঁর স্ত্রী রেখা বিবি। বহুদিন ঝামেলা-অশান্তির পর রবিবার হঠাৎ গভীর রাতে নিজের ঘরেই রেখা বিবিকে গলাই ফাঁস এবং মারধর করে খুন করে স্বামী এমনটাই অভিযোগ।

সোমবার সকালে মৃত্যুর খবর পেয়ে পরিবারের লোকজন ছুটে আসেন তাঁদের বাড়িতে। সেখানে মৃতদেহ দেখেই পরিবারের সদস্যরা খবর দেয় পুলিসে। তবে পুলিস আসবার আগেই বাড়ি ছেড়ে চম্পট দেয় অভিযুক্ত বানাত মণ্ডল। ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ডোমকল থানার পুলিস। তদন্ত শুরু করেছে পুলিস। ঘটনায় শোকের ছায়া পরিবারে। দোষীর সঠিক শাস্তির দাবি জানিয়ে পরিবার। 


Follow us on :