২৬ এপ্রিল, ২০২৪

Kultali: বন্ধুদের সঙ্গে তাসের আড্ডায় বিদ্যুৎপৃষ্ট ব্যক্তি, হাসপাতালে পৌঁছনোর আগে মৃত্যু
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-14 12:21:27   Share:   

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু(Death) এক ব্যক্তির। চাষের জমিতে জিআই(GI) তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বলে অনুমান। দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas)  শুকদেবের মোড়(Sukhdev more) এলাকার ঘটনা। দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা তাঁকে মৃত ঘোষণা করে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্তে পুলিস(Police)। জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম অলোক বৈদ্য। কুলতলির কাটাখালি এলাকার বাসিন্দা।  

মৃতের পরিবার সূত্রে খবর, সোমবার বিকেল ৩টে নাগাদ বাড়ি থেকে বন্ধুর দোকানে কাজে যান অলোক। তবে কাজ সেরে সোমবার রাতে বাড়ি ফেরেনি ওই ব্যক্তি। ভোরের দিকে বাড়িতে খবর আসে অলোককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে গিয়ে তাঁকে মৃত অবস্থায় দেখতে পায় পরিবার। পরিবারের দাবি, বন্ধুদের সঙ্গে রাতে মাঠে তাস খেলত যেত অলোক। সোমবার রাতেও হয়তো তাস খেলতেই গিয়েছিল মাঠে। কিন্তু চাষের জমিতে জিআই তার লাগানো ছিল, যার জেরেই এমন ঘটনা।

পুলিস সূত্রে খবর, গভীর রাতে খবর পাওয়া যায় শুকদেবের মোড় এলাকায় ধান জমির পাসে একটি মৃতদেহ পড়ে রয়েছে। পরিবারের তরফে জানানো হয়েছে অলোক তাস খেলতে মাঠে যেত। তবে ঠিক কি কারণে সে গভীর রাতে ওই এলাকায় গিয়েছিল তার তদন্ত করেছে পুলিস।


Follow us on :