১০ মে, ২০২৪

Birbhum: পুলিসি অসহযোগিতা! বাড়িতে ঢুকে গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-31 13:02:12   Share:   

ভোররাতে বাড়িতে ঢুকে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা  ও শ্লীলতাহানির অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে।। ঘটনাটি ঘটেছে বীরভূমের লাভপুর থানার অন্তর্গত বিষয়পুর গ্রামে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।  জানা গিয়েছে, ওই গ্রামের বাসিন্দা হেমন্ত ধীবর প্রতিদিনের মতো ঘটনার দিনও ভোর তিনটে নাগাদ মাছ ধরে বিক্রি করার জন্য বাড়ি থেকে বেরিয়ে পড়েন। সেই সুযোগ কাজে লাগিয়ে তাঁর বাড়িতে ঢোকেন অভিযুক্ত স্থানীয় তৃণমূল নেতা মন্মথ পাল। অভিযোগ, এরপর হেমন্ত ধীবরের স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। কিন্তু তাঁর স্ত্রী বাধা দিলে শ্লীলতাহানিরও চেষ্টা করেন বলে অভিযোগ জানান হেমন্ত। পাশপাশি পুলিসি অসহোযগিতার অভিযোগও এনেছেন হেমন্ত।

হেমন্ত ধীবর আরও জানিয়েছেন, ঘটনার সময় বাড়িতে ছিলেন তাঁর ১১ ও ১৫ বছরের মেয়ে। বড় মেয়ে চিৎকার শুনে এগিয়ে আসতেই পালিয়ে যান অভিযুক্ত স্থানীয় তৃণমূল নেতা। তাঁর আরও দাবি, লাভপুর থানায় অভিযোগ দায়ের করতে গেলেও অভিযোগ নেওয়া হয়নি। এমনকি কোনও ব্যবস্থা গ্রহণ করা হয়নি। পরিবারের সদস্যরা ও গ্রামবাসীরা সকলেই চাইছেন অভিযুক্তের শাস্তি হোক। তাঁদের দাবি, এই ঘটনা প্রথম নয় এর আগেও অভিযুক্ত ওই ব্যক্তি এমন ঘটনা ঘটিয়েছেন। রীতিমতো আতঙ্কে থাকতে হচ্ছে গ্রামবাসীদের। বিশেষ করে মেয়েদের এবং বাড়ির মহিলাদের নিরাপত্তা নিয়ে ভয়ে থাকতে হচ্ছে।

তবে ঘটনার পর থেকে অভিযুক্তের বাড়ি ফাঁকা। গ্রামেও তাঁদের দেখা পাওয়া যাচ্ছে না। গোটা ঘটনায় অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন গ্রামবাসীরা। যদিও পুলিস সূত্রে খবর, ইতিমধ্যেই মামলা রাজু করে তদন্ত শুরু করেছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি করছে পুলিস।


Follow us on :