১৪ মে, ২০২৪

Mursidabad: পাচারের আগেই উদ্ধার বিপুল পরিমাণ গাঁজা, গ্রেফতার দুই পাচারকারী
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-08 15:01:34   Share:   

পাচারের আগে গাঁজা সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করল সাগরদীঘি থানার পুলিস। তল্লাশি চালিয়ে বাজেয়াপ্ত করা হয়েছে ৬১ কেজি গাঁজা। পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত দুই যুবকের নাম শ্বেতাপ রায় ও সঞ্জিত সিং। দুজনের বাড়ি দার্জিলিং-এর প্রধান নগর থানা এলাকায়। আজ অর্থাৎ বুধবার ধৃতদের ১০ দিনের পুলিসি হেফাজত চেয়ে জঙ্গিপুর মহকুমা আদালতে পাঠানো হয়।

পুলিস সূত্রে আরও খবর, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে অভিযানে নামে সাগরদীঘি থানার পুলিস। তারপর মোরগ্রামের কাছে ৩৪ নং জাতীয় সড়কে তল্লাশি অভিযান চালানো শুরু করে পুলিস। ঠিক সেই সময় একটি চারচাকা গাড়ি করে শিলিগুড়ি থেকে বহরমপুরে যাচ্ছিল। কিন্তু বহরমপুর যাবার পথে মোরগ্রামের কাছে ৩৪ নং জাতীয় সড়কে পুলিসের হাতে ধরা পড়ে।সন্দেহবশত কারণে ওই চারচাকা গাড়ি আটক করে পুলিস। এরপর গাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয় মোট ৬১ কেজি গাঁজা। গাড়িতে থাকা ওই দুই যুবককে গ্রেফতার করা হয়।

পুলিসের অনুমান, গাড়িতে করে গাঁজাগুলি পাচারের উদ্দেশ্য়েই নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু পাচারের আগেই সমস্ত ছক ভেঙে দিল সাগরদীঘি থানার পুলিস। তবে এই পাচার চক্রের সঙ্গে আর কারা কারা যুক্ত রয়েছে তা খতিয়ে দেখছে পুলিস প্রশাসন। 


Follow us on :