১৬ মে, ২০২৪

Daspur: ঝোপ থেকে মানুষের মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার, তদন্তে দাসপুর থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-18 11:50:55   Share:   

ঝোপ থেকে উদ্ধার মানুষের কঙ্কাল (Skeleton)। সোমবার ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলা দাসপুর (Daspur) থানার জোৎকানুরামগড় এলাকায়। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে দাসপুর থানার পুলিস (Police)। পুলিস ঘটনাস্থলে গিয়ে কঙ্কালটি উদ্ধার করে। যদিও কঙ্কালের সঙ্গে থাকা কিছু জিনিসপত্র দেখে কঙ্কালটিকে শানক্ত করা গিয়েছে। তবে ওই কঙ্কালটি ফরেনসিককে পাঠানো হয়েছে কিনা তা এখনও জানা যায়নি। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দাসপুরের জোৎকানুরামগড় এলাকার একটি ঝোপে একটি লুঙ্গি ঝুলছে আর গাছের নিচে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে মানুষের হাড়গোড়। এই দেখেই সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দাসপুর থানায়। তারপরেই পুলিস গিয়ে উদ্ধার করে কঙ্কাল সহ লুঙ্গি ও টর্চ। স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, কঙ্কালের সঙ্গে থাকা জিনিসপত্র দেখে দেহটিকে শনাক্ত করতে পেরেছে ওই ব্যক্তির পরিবারের লোকেরা। 

স্থানীয়দের দাবি, মাস খানেক আগে অর্থাৎ ১ জুন রাতে এলাকা চিত্তরঞ্জন দোলই (৫৫) নামের এক ব্যক্তি বাড়িতে অশান্তি করে বাড়ি থেকে বেরিয়ে যান। তারপর থেকে অনেক খোঁজাখুঁজি করা হলেও তাঁকে আর খুঁজে পাওয়া যায়নি। আজ অর্থাৎ ১৭ জুলাই সোমবার চিত্তরঞ্জ বাবুর বাড়ি থেকে কিছুটা দূরে একটি ঝোপ থেকে চিত্তরঞ্জন বাবুর কঙ্কালটি উদ্ধার করা হয়।


Follow us on :