ব্রেকিং নিউজ
A-girl-commits-suicide-in-Basirhat-village-led-to-massive-sorrow-among-locals
Basirhat: ফাঁকা ঘরে আত্মঘাতী গ্রামের মেধাবী ছাত্রী, আত্মহত্যার প্ররোচনা কি, দেখছে পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-12 19:23:08


সাত সকালেই ফের আত্মহত্যার (suicide) ঘটনা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বসিরহাটের (Basirhat) সন্দেশখালি থানার খুলনা গ্রাম পঞ্চায়েতের সিতুলিয়া গ্রামে। জানা গিয়েছে, মৃত (death) পড়ুয়া দ্বাদশ শ্রেণীর ছাত্রী (student)। বয়স ১৭ বছর, ঘটনায় শোকের ছায়া পরিবারে। কিন্তু কেন এমন মর্মান্তিক সিদ্ধান্ত নিল ওই ছাত্রী? সেটাই এখন বড় প্রশ্ন পরিবারের সদস্যদের কাছে।

স্থানীয় সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে মৃতার বাবা স্বপন সর্দার ও মা মেনকা সর্দার বাড়ি না থাকার সুযোগে নাইলন দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন ওই ছাত্রী। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যখন রিয়া ঘরের দরজা খুলছে না তখন বাবা-মা ঘরের দরজা ভেঙে দেখেন মেয়ের ঝুলন্ত দেহ। খবর পেয়ে সন্দেশখালি থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

পুলিস সূত্রে খবর, ময়না তদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালের পুলিস মর্গে পাঠানো হয়েছে। কী কারণে মৃত্যু, আত্মহত্যা না আত্মহত্যা দেওয়ার প্ররোচনা? না প্রেমে প্রত্যাখাত হয়ে ওই ছাত্রী আত্মহত্যা করেছে? সবটাই তদন্ত শুরু করেছে সন্দেশখালি থানার পুলিস।

ছাত্রীর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে। বরাবরই রিয়া গ্রামের মেধাবী ছাত্রী হিসেবে পরিচিত। ইতিমধ্যেই ওই ছাত্রীর মোবাইল ফোন উদ্ধার করে পুলিস। শেষ কখন ফোন এসেছিল কোথা থেকে এসেছিল? সেটাও খতিয়ে দেখছে তদন্তকারীরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন