২৬ এপ্রিল, ২০২৪

Murder: মারধরে মঙ্গলকোটে 'খুন' প্রাক্তন তৃণমূলকর্মী, পরিবারের কাঠগড়ায় নানুরের তৃণমূল নেতা
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-03 15:53:50   Share:   

তৃণমূলের হাতে প্রাক্তন তৃণমূলকর্মীর মৃত্যুর অভিযোগে চাঞ্চল্য নানুরে। জানা গিয়েছে, মৃতের (dead) নাম  বসির শেখ। ঘটনায় ব্যাপক উত্তেজনা বীরভূমের (Birbhum) নানুরের সাঁতরা গ্রামে। অভিযোগ, শুক্রবার বাসাপাড়া এলাকায় তাঁকে ব্যাপক মারধর করা হয়েছে। এরপর আশঙ্কাজনক অবস্থায় একদল যুবক মঙ্গলকোট ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে (hospital) ভর্তি করলে সেখানে তাঁর মৃত্যু হয়।

জানা গিয়েছে, বসির শেখের বাড়ি নানুর থানার সাঁতরা গ্রামে। তিনি একজন তৃণমূলকর্মী ছিলেন। তবে বছর দুয়েক আগেই তৃণমূল দল ছেড়ে দেন, কোনও রাজনৈতিক দলের সঙ্গে সেভাবে যুক্ত ছিলেন না। কেন তিনি রাজনৈতিক দল ছেড়ে দিলেন, সেই নিয়েই বারবার তাঁকে বিভিন্ন সময় পুলিসি কেসও দেওয়া হয়। আরও জানা যায়, কিছুদিন আগে ওই এলাকার তৃণমূল নেতা করিম খানের সঙ্গে কোনও বিষয় নিয়ে অশান্তি হয়। এরপর থেকে তিনি গ্রাম ছাড়া। শ্বশুরবাড়ি বর্ধমানে আস্তানা নেয়। পরিবারের অভিযোগ, তাঁকে সেখান থেকে গাড়ি করে তুলে নিয়ে এসে ব্যাপক মারধর করা হয়। এরপর তাঁকে রক্তাক্ত অবস্থায় গ্রামবাসীরা মঙ্গলকোট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করলে ডাক্তার তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরিবারের পক্ষ থেকে থানায় ইতিমধ্যেই লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়। অভিযোগের ভিত্তিতে নানুর থানার পুলিস তদন্তে নেমেছে। শনিবার মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কাটোয়া মহকুমা হাসপাতালে আনা হয়েছে। প্রসঙ্গত, এই গ্রামে বালি, গরু পাচার মামলায় নাম জড়ায় তৃণমূল নেতা ও বীরভূম জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ আব্দুল করিম খানের। আর তাঁর বাড়ি লাগোয়াই এই বসির শেখের বাড়ি।


Follow us on :