১০ মে, ২০২৪

Sundarban: কাঁকড়া ধরতে গিয়েছিলেন স্বামী ও স্ত্রী, বাঘের হানায় এক লহমায় বদলে গেল জীবন...
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-24 18:34:37   Share:   

আবারও বাঘের হামলায় মৃত্যু হল সুন্দরবনের এক মৎস্যজীবির। রবিবার বিকেলে ঘটনাটি ঘটেছে সুন্দরবন এলাকার অন্তর্গত চুলকাঠি জঙ্গলের কাছে। এই ঘটনার খবর পেয়ে সোমবার দুপুরে ওই মৎস্যজীবির মৃত দেহ উদ্ধার করেন বন কর্মীরা। বনদফতর সূত্রে খবর, মৃতর নাম অনেশ্বর ফকির বয়স(৫৬)। স্থানীয় সূত্রে খবর, তিনি কাকদ্বীপের গনেশনগর এলাকার বাসিন্দা ছিলেন।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ৯ জুলাই অনেশ্বর ফকির এবং তাঁর স্ত্রী ভগবতী ফকির কাঁকড়া ধরার জন্য জঙ্গলের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। এরপর হঠাৎ সেখানে বাঘ হানা দেয় এবং আচমকাই অনেশ্বরের উপর বাঘ আক্রমণ করে। এরপর তাঁর স্ত্রী ভগবতী ফকির বাড়িতে ফোন করে এই ঘটনা জানান। খবর পাওয়া মাত্রই কান্নায় ভেঙে পড়েন পরিবার-পরিজনেরা। পরে পরিবারের লোক কাকদ্বীপ থানায় ও  চুলকাঠি বন দফতরে বিষয়টি জানান। খবর পেয়েই চুলকাঠি জঙ্গলের বন কর্মীরা ওই মৎস্যজীবির তল্লাশি শুরু করেন। সোমবার দুপুরে মৎস্যজীবির মৃত দেহ উদ্ধার করেন বন কর্মীরা। 

এই ভয়াবহ ঘটনায় এখনও আতঙ্কিত অনেশ্বেরর স্ত্রী ভগবতী ফকির। এদিন তিনি জানান, রবিবার কাঁকড়া ধরতে গেলে হঠাৎ করে অনেশ্বরের উপর বাঘ আক্রমণ করে। তিনি আরও বলেন 'আমি বাঁচানোর চেষ্টা করতে গেলে, মুহূর্তের মধ্যেই তাঁকে বাঘ টেনে নিয়ে যায়।' এই ঘটনায় এখনও শোকস্তব্ধ গোটা এলাকা। 


Follow us on :