ব্রেকিং নিউজ
A-family-was-looted-by-thief-in-Budgebudge-while-they-left-house-to-visit-family-member-
Budgebudge: অসুস্থ বাবাকে দেখতে স্বামীকে নিয়ে বাপের বাড়ি বধূ, ফাঁকা বাড়ির সুযোগে সর্বস্ব চুরি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-10 15:44:58


ফাঁকা বাড়ির সুযোগে ফের বজবজে (Budgebudge) চুরি। নাসিমা বিবি নামক এক ভদ্রমহিলার বাড়িতে চুরি হয়েছে। বজবজ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মর্ডান এসপি ক্লাবের সংলগ্ন এলাকায় বাড়ি তাঁর।  ঘটনাচক্রে জানা গিয়েছে, নাসিমা বিবির বাবার শরীর অসুস্থ হওয়ায় শনিবার তিনি স্বামীকে নিয়ে বাপের বাড়ি চলে যান। সেই সময় বাড়ি ফাঁকাই ছিল। পরে নাসিমা বিবির বাবা মারা যাওয়ায় শেষকৃত্যের (Funeral) কাজ সম্পন্ন করে মঙ্গলবার বাড়িতে এসে দেখেন সমস্ত জিনিস লণ্ডভণ্ড অবস্থায় পড়ে। আলমারির লকারও ভেঙে ফেলা হয়েছে। নগদ প্রায় ১০ হাজার টাকা চুরি গিয়েছে।

পাশাপাশি সোনার গয়না ও অন্য জিনিস মিলিয়ে প্রায় ৪০-৫০ হাজার টাকা চুরি গিয়েছে বলে জানান নাসিমা বিবি। বাড়ি সম্পূর্ণ ফাঁকা থাকার সুযোগকে কাজে লাগিয়ে এই চুরি হয়েছে বলে জানা গিয়েছে। বাড়ির এই অবস্থা দেখে তড়িঘড়ি খবর দেওয়া হয় বজবজ থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বজবজ থানার পুলিস। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে (Budgebudge PS)পুলিস।

উল্লেখ্য, এর আগে আরামবাগের গোঘাটেও চোরদের হুজ্জুতি বেড়েছিল। কেন দিনের পর দিন বিভিন্ন জায়গায় চুরি-ডাকাতির ঘটনা বেড়ে চলেছে সেই নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন