১৪ মে, ২০২৪

Haringhata: সিভিক পুলিসকে বেধে দুটি সোনার দোকানে দুঃসাহসিক চুরি
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-01 17:19:36   Share:   

সিভিক পুলিসকে (Civic Police) বেধে রেখে দুটি সোনার দোকানে দুঃসাহসিক চুরির (Theft) ঘটনা ঘটলো। সোমবার মধ্যরাতে এই ঘটনাটি ঘটেছে হরিণঘাটা (Haringhata) থানার কাষ্টডাঙা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বাজারে। দুটি সোনার দোকানের শাটার ভেঙে সমস্ত গয়না ও নগদ টাকা লুঠ করলো দুষ্কৃতীরা। মঙ্গলবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হরিণঘাটা থানার মহাদেবপুর ফাঁড়ির পুলিস (Police)। এমনকি গোটা ঘটনার তদন্তও শুরু করেছে পুলিস। 

সূত্রের খবর, মাতৃ জুয়েলার্স এবং ভোলানাথ জুয়েলার্স নামের দুই দোকানে এই চুরির ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার মাঝরাতে কাষ্টডাঙা বাজারে পাহারায় ছিলেন দু'জন সিভিক ভলেন্টিয়ার। যখন দুষ্কৃতীরা ওই দুটি সোনার দোকানে লুট করতে আসে, তখন ওই দু'জন সিভিক ভলেন্টিয়ার তাদের বাধা দিতে যান। তবে দুষ্কৃতীরা ওই দু'জন সিভিক ভলেন্টিয়ারকে বেধে রেখে লুঠ করে ওই দুটি সোনার দোকানে। আরও জানা গিয়েছে, প্রথমে দোকানের শাটার ভাঙে দুষ্কৃতীরা। তারপর গ্রিল ভাঙা হয়। এরপরেই দোকানে থাকা সিসিটিভি ক্যামেরা ভেঙে ফেলে দুষ্কৃতীরা। ক্যামেরা ভেঙে ফেলার পরই দোকানের ভিতরে লুঠপাট চালায় দুষ্কৃতীরা।

এই ঘটনায় মাতৃ জুয়েলার্সের মালিক বিশ্বজিৎ সরকার জানান, তাঁর দোকান থেকে নগদ ৩০ হাজার টাকা এবং আনুমানিক ১০ হাজার টাকার রুপোর গয়না চুরি হয়ে গিয়েছে। ভোলানাথ জুয়েলার্সের মালিক অর্জুন সরকার জানান, তাঁর দোকান থেকে নগদ ৫০ হাজার টাকা ও ৫ হাজার টাকা মূল্যের গয়না চুরি হয়ে গিয়েছে, এমনটাই জানান তাঁরা।


Follow us on :