১২ মে, ২০২৪

Crocodile: গ্রামের পুকুরে ঢুকে পড়ল কুমির, আতঙ্কিত গ্রামবাসী
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-07 13:59:06   Share:   

গ্রামের পুকুরের মধ্যে ঢুকে পড়ল একটি কুমির (crocodile)। আর এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়ালো এলাকায়। শনিবার, এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা (South 24 Parganas) জেলার কাকদ্বীপ থানার ফটিকপুর এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কাকদ্বীপ থানার পুলিস ও বনদফতরের কর্মীরা।

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় একজন গ্রামবাসী বাড়ি ফিরছিলেন। সেই সময় গ্রামের ঢালাই রাস্তাতে দেখতে পান একটি কুমির শুয়ে রয়েছে। লাইট মারার সঙ্গে সঙ্গে কুমিরটি রাস্তার পাশে থাকা গৌরহরি শাসমলের পুকুরে নেমে যায়। তারপর ওই ব্য়ক্তির চিৎকার চেঁচামেচি শুনে গ্রামবাসীরা ছুটে আসেন। খবর দেওয়া হয় বনদফতর ও কাকদ্বীপ থানায়। শনিবার দিন রাতেই ঘটনাস্থলে আসে কাকদ্বীপ থানার পুলিস। 

এরপর ওই পুকুরের পাশে থাকা একটি গাছে লাইট বেধে, তা জ্বালিয়ে দিয়ে গ্রামবাসীরা ও পুলিস কর্মীরা রাতে পাহারা দেয়। রবিবার, সকালবেলায় বনদফতরের কর্মীরা ঘটনাস্থলে এসে ওই পুকুরটিতে তল্লাশি চালায়। পুকুরটিতে জাল ফেলা হয় এবং বোম ফাটানো হয়। কিন্তু কুমিরটিকে আর দেখা যায়নি। 

গ্রামবাসীদের অনুমান, বজ্রপাত সহ প্রবল বৃষ্টি হওয়ার কারণে কুমিরটি অন্যত্র চলে গিয়েছে। তবে এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়েছে গ্রামবাসীদের মধ্যে।


Follow us on :