০৯ মে, ২০২৪

Fraud: চিট ফান্ড থেকে কোটি টাকা প্রতারণার অভিযোগ এক দম্পতির বিরুদ্ধে, উত্তেজনা নৈহাটিতে
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-21 17:15:40   Share:   

চিট ফান্ড (Chit Fund) থেকে প্রায় দেড় কোটি টাকা প্রতারণার (Fraud) অভিযোগ উঠল এক দম্পতির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, শনিবার নৈহাটি (Naihati) থানার অন্তর্গত ২১ নম্বর ওয়ার্ডের অরবিন্দ পল্লী এলাকায়। ঘটনার খবর প্রকাশ্যে আসতেই পলাতক ওই দম্পতি। এদিন, নৈহাটি থানায় অভিযোগ দায়ের করেছেন প্রতারণার শিকার হওয়া কয়েকজন। পুলিস (Police) ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে এবং পলাতক ওই অভিযুক্ত দম্পতিকে খুঁজে বার করার চেষ্টা করছে বলে পুলিস সূত্রে খবর। আরও জানা গিয়েছে, ওই দুই অভিযুক্তর নাম সোমাশ্রী লাহিড়ী মজুমদার ও বিশ্বজিৎ মজুমদার। 

প্রতারিতদের অভিযোগ, অল্প টাকায় বেশি সুদ পাইয়ে দেবেন বলে পরিচিতদের থেকে টাকা নেওয়া শুরু করেন ওই দম্পতি। কারোর কাছ থেকে এক লক্ষ টাকা, কারোর কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা, আবার কারোর কাছ থেকে দুই লক্ষ ত্রিশ হাজার টাকা নিয়েছেন তাঁরা। তনুশ্রী সরকার নামে এক অভিযোগকারী বলেন, সোমাশ্রী লাহিড়ী মজুমদার ও তাঁর স্বামী বিশ্বজিৎ মজুমদার গুগলে কাজ দেওয়ার নাম করে তাঁর থেকে পঞ্চাশ হাজার টাকা নিয়ে পালিয়ে গিয়েছেন।

ব্যারাকপুর বিজেপি জেলা সভাপতি সন্দীপ ব্যানার্জি বলেন, এই ঘটনাটি অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা এবং দোষীদের খুঁজে বার করে কঠোর শাস্তি দেওয়া হোক। সাধারণ মানুষ যেন টাকাগুলি ফেরত পান, সেই ব্যাপারে প্রশাসনকে কড়া ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।


Follow us on :