১০ মে, ২০২৪

Sanke: বিষধর কালাচ সাপের কামড়ে মৃত্যু দম্পতির, শোকের ছায়া ভাঙড়ে
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-04 18:38:52   Share:   

বিষধর কালাচ সাপের (Snake Bitten) কামড়ে মৃত্যু (Death Couple) হল এক দম্পতির। শুক্রবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ভাঙড় থানার অন্তর্গত প্রতাপনগর গ্রামে। ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীনই মৃত্যু হয় তাঁদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ক্যানিং (Canning) থানার পুলিস (Police)। পুলিস দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনাকে ঘিরে শোকের ছায়া নেমেছে ওই এলাকায়। পুলিস সূত্রে খবর, মৃতদের নাম গণেশ মণ্ডল (৪২) ও বিজলী মণ্ডল (৩৬)।    

মৃতদের পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়া করে একসাথেই ঘুমোতে গিয়েছিলেন গণেশ ও বিজলী। তবে ভোরের দিকে ঘুমিয়ে থাকা অবস্থাতেই তাঁদের বিছানার মধ্যে একটি কালাচ সাপ ঢুকে পড়ে। তারপরেই সাপটি তাঁদের দুজনকেই কামড় দেয়। 

মৃতার ছেলের দাবি, 'বাবা ভোরে আমার ঘরে গিয়ে আমাকে ডেকে ঘুম থেকে তোলে। তারপরেই বাবা সাপ কামড়ানোর দাগটি দেখায়। আর সেই দাগ দেখে আমি বাবা-মায়ের ঘরে গিয়ে মাকে মেঝেতে পড়ে ছটপট করতে দেখি। তখনই আমি আর পরিবারের অন্য সদস্যরা বাব-মাকে গাড়ি করে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। তবে সেখানে তাঁদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার সকালেই তাঁদেরকে ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তর করা হয়। তারপর ক্যানিং হাসপাতালের চিকিৎসকেরা মৃত্যুর খবরটি জানান।


Follow us on :