১৬ মে, ২০২৪

Nadia: তিন তলার ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক শিশুর, তদন্তে চাকদহ থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-04 14:23:53   Share:   

তিন তলার ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু (Death) হল এক শিশুর (Child)। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে চাকদহ (Chakdaha) থানার অন্তর্গত লালপুর বিবেকানন্দ পল্লী এলাকায়। ঘটনার পরে স্থানীয়রা ওই শিশুটিকে তড়িঘড়ি চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তবে শেষরক্ষা আর হল না। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওই শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় চাকদহ থানার পুলিস (Police)। মৃতদেহটি কল্যাণী জওহরলাল নেহেরু মেমোরিয়াল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ইতিমধ্যে এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

পুলিস সূত্রে খবর, মৃত ওই শিশুটির নাম আযুষ্মান ঘোষ। বয়স সাড়ে তিন বছর। এই ঘটনার পর মৃতের পরিবার থেকে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। প্রাথমিক তদন্তে পুলিস জানিয়েছে, ছাদ থেকে পড়ে গিয়েই ওই শিশুর মৃত্যু হয়েছে।   

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শান্তিপুর থানার ফুলিয়ায় ওই শিশুর পিসির বাড়ি। লোকনাথের পুজো উপলক্ষ্যে সেখানে যাওয়ার কথা ছিল তার। সেই কারণে তিন তলার ছাদে তাকে স্নান করাতে নিয়েগিয়েছিল তার মা। সেই সময়ই কোনও ভাবে সে মায়ের হাত থেকে বেরিয়ে যায়। ছাদের মধ্যে দৌড়তে গিয়েই ছাদ থেকে পড়ে যায় সে। তড়িঘড়ি তাকে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি।


Follow us on :