২৬ এপ্রিল, ২০২৪

murder: লক্ষাধিক টাকা নিয়ে লোনের কিস্তি পরিশোধে বেড়িয়ে নিখোঁজ ব্যবসায়ী, তিনদিন পর উদ্ধার দেহ
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-19 18:03:55   Share:   

এক ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু (death) ঘিরে চাঞ্চল্য কাঁথিতে (Kanthi)। পরিবারের অভিযোগ খুন (murder) করা হয়েছে তাঁকে। জানা যায়, মৃত ব্যবসায়ী পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর (Bhagabanpur) থানার কুরালবাড় গ্রামের চুল ব্যবসায়ী সেখ রফিউল। ১৬ তারিখ সকালে এক লক্ষ তিরিশ হাজার টাকা নিয়ে হলদিয়াতে (Haldia) একটি বেসরকারি লোন সংস্থার অফিসে টাকা জমা দিতে বেরোন। পরিবারকে অন্তত এমনটাই জানিয়েছিলেন রফিউল। 

নিজের বাইকে করেই তিনি বেরিয়ে ছিলেন বলে পরিবার সূত্রে খবর। এরপর নরঘাটে বাইক রাখার গ্যারাজে বাইক রাখেন। তারপর থেকে আর তাঁর কোনও হদিস পাওয়া যায়নি। ১৬ তারিখ ওই ব্যবসায়ী বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়েন। বিভিন্ন জায়গায় খোঁজ খবরও নেওয়া শুরু হয়। কোথাও খোঁজ না পেয়ে পরিবারের লোকজন ১৭ তারিখ ভগবানপুর থানায় মিসিং ডায়রি করেন। 

এরপর ওই চুল ব্যবসায়ীর দেহ আজকে অর্থাৎ ১৮ তারিখ সন্ধ্যা নাগাদ কাঁথি হাসপাতালে পাওয়া যায়। মৃতের শরীরে ও মাথার পিছন দিকে আঘাতের চিহ্ন রয়েছে বলেই পরিবারের দাবি। পরিবারের অভিযোগ, ওই চুল ব্যবসায়ীর কাছ থেকে ওই বেসরকারি লোন সংস্থার লোকজন নগদ এক লক্ষ তিরিশ হাজার টাকা নিয়ে, পরিকল্পনামাফিক খুন করেছে। 

পরিবারের সদস্যদের আরও দাবি, মৃত শেখ রফিউল চুল ব্যবসার জন্য সেই কোম্পানি থেকে পাঁচ লক্ষ টাকা লোন নিয়েছিলেন। ব্যবসা চুল সময়মতো বিক্রি না হওয়ায় লোনের কয়েকটা কিস্তি বাকিও পড়ে গিয়েছিল। সেইজন্য লোন কোম্পানি থেকে বেশ কয়েকবার হুমকিও দিয়েছিল তাঁকে। তাইয শেখ রফিউল পরিচিত কয়েকজনের থেকে এক লক্ষ তিরিশ হাজার টাকা জোগাড় করে হলদিয়া লোন অফিসে গিয়ে কিস্তি পরিশোধ করতে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। তারপর আর ওই চুল ব্যবসায়ী বাড়ি ফেরেননি। তিন দিন পর উদ্ধার হয়েছে তাঁর মৃতদেহ। এই ঘটনার প্রকৃত তদন্ত চেয়ে দোষীদের শাস্তির দাবিও জানিয়েছে পরিবার।


Follow us on :