০৯ মে, ২০২৪

Love or Exam: মাধ্য়মিক পরীক্ষার আগেই প্রেমিকের সঙ্গে পালাল মেধাবী ছাত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-24 18:16:55   Share:   

প্রেমের টানের প্রেমিকের সঙ্গে পালিয়ে গেল মেধাবী মাধ্যমিক পরীক্ষার্থী। কিন্তু পালিয়ে গিয়েও শেষ রক্ষা হলো না। ওই মাধ্য়মিক পরীক্ষার্থীকে খুঁজে বের করে পরীক্ষার জন্য় ফর্ম ফিলাপ করালো স্কুল কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার রথীপুর বড়দা বাণীপীঠ হাইস্কুলে। 

জানা গিয়েছে, কয়েকদিন আগে ওই মাধ্যমিক পরীক্ষার্থী দাসপুরের এক নাবালক প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। ২০২৪ সালে মাধ্যমিক পরীক্ষা। তার আগে পালিয়ে যাওয়ার ঘটনায় চিন্তিত হয়ে পড়ে ওই নাবালিকার পরিবারের সদস্যরা। এরপর ওই নাবালিকার পরিবারের সদস্যরা দ্বারস্থ হয় ঘাটাল থানায়। ইতিমধ্যে শুরু হয়েছে ২০২৪ সালের মাধ্যমিক পরীক্ষার ফর্ম ফিলাপ। 

অন্যদিকে স্কুলের মেধাবী ছাত্রী মাধ্যমিক পরীক্ষার ফর্ম ফিলাপ না করায় সন্দেহ হয় স্কুল শিক্ষকদের। তারপর তাঁরা খোঁজ নিয়ে জানতে পারে নাবালিকা মেধাবী ছাত্রীর কর্মকাণ্ড। তারপরই রথিপুর বড়দা বাণীপীঠ স্কুল কর্তৃপক্ষ, চাইল্ড লাইন ও ঘাটাল থানার সহযোগিতায় ওই মেধাবী মাধ্যমিক পরীক্ষার্থীকে উদ্ধার করে। তারপর তাঁকে নিয়ে এসে মাধ্যমিকের ফর্ম ফিলাপ করায়। পলাতক নাবালিকা মাধ্যমিক পরীক্ষার্থীর প্রেমিক। 


Follow us on :