১৭ মে, ২০২৪

Threat: শিক্ষককে হুমকি দিয়ে ৫ লক্ষ টাকা চাওয়ার অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-16 11:18:07   Share:   

ফের কাঠগড়ায় তৃণমূল কাউন্সিলর। এক শিক্ষকের (Threat) কাছ থেকে পাঁচ লক্ষ টাকা চাওয়ার অভিযোগ উঠেছে তৃণমূল কাউন্সিলরের (TMC Councilor) বিরুদ্ধে। এমনকি টাকার জন্য বারবার হুমকিও দিচ্ছে কাউন্সিলর, এমনটাই অভিয়োগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার পানিহাটি (Panihati) পৌরসভার ২৫ নম্বর ওয়ার্ড এলাকায়। এই গোটা ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে খড়দহ থানায়। এই গোটা ঘটনার তদন্ত ইতিমধ্য়েই শুরু করেছে খড়দহ থানার পুলিস (Police)। যদিও এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন কাউন্সিলর হিমাংশু দেব। 

সূত্রের খবর, অভিযোগকারী ওই ব্যক্তির নাম সোমনাথ সর্দার। তিনি পেশায় একজন শিক্ষক। পানিহাটি পৌরসভার ২৫ নম্বর ওয়ার্ড এলাকায় একটি বাড়ি কিনেছিলেন তিনি। অভিযোগ, বাড়ি কেনার পর থেকেই ২৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর হিমাংশু দেব তার কাছে ৫ লক্ষ টাকা চান। এমনকি শিক্ষক সোমনাথ বাবুকে কাউন্সিলর তাঁর বাড়িতে যাওয়ার জন্যও চাপ দেন। পরে কাউন্সিলর-এর বাড়িতে গেলে কাউন্সিলর পাঁচ লক্ষ টাকা দিতে বলে। 

তবে এত টাকা দিতে পারবেন না বলে জানিয়ে দেন শিক্ষক সোমনাথ সর্দার। আর ঠিক তারপর থেকেই কাউন্সিলর তাঁর দলবলকে শিক্ষকের বাড়িতে পাঠিয়ে তাঁকে মেরে ফেলার হুমকি দেয়, এমনটাই অভিযোগ করছেন ওই শিক্ষক। ওই শিক্ষকের দাবি, এই ঘটনার পর থেকেই তিনি বাড়ি ছাড়া হয়েছেন। এমনকি ঘটনায় আতঙ্কিত তাঁর পরিবারের সদস্যরাও, এমনটাই দাবি।


Follow us on :