১০ মে, ২০২৪

Siliguri: অফিসিয়াল ট্যুরে সিকিম গিয়ে তুষার চাপা সৌরভ, শোকস্তব্ধ শিলিগুড়ির শক্তিগড়
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-05 13:27:23   Share:   

তুষার ধসে বিধ্বস্ত প্রতিবেশী রাজ্য সিকিম (Sikkim)। অফিসিয়াল ট্যুরে গিয়েছিলেন সৌরভ রায় চৌধুরী। তবে বাড়ি ফেরা হল না আর। তুষার ধসে চাপা পড়ে প্রাণ (Death) হারিয়েছেন তিনি। শিলিগুড়ি (Siliguri) পুর এলাকার ৩১ নম্বর ওয়ার্ডের শক্তিগড় এলাকার বাসিন্দা তিনি। ঘটনার জেরে শোকস্তব্ধ পরিবারের সদস্যরা। আজ, বুধবার তাঁর বাড়িতে যান শিলিগুড়ির মেয়র গৌতম দেব। অন্যদিকে, পরিবারের সদস্যরা রওনা হয়েছেন সিকিমের উদ্দেশে।

জানা গিয়েছে, গ্যাংটক থেকে নাথুলাগামী জওহরলাল নেহেরু রোডে তুষার ধস নামে। ঘটনার জেরে এখনও অবধি মৃত্যু হয়েছে ৭ জনের। তার মধ্যে একজন শিলিগুড়ি এবং একজন কলকাতার বাসিন্দা। সূত্রের খবর, সৌরভ শিলিগুড়ির একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। কাজের সুবাদেই সিকিম যান শুক্রবার। তাঁর সঙ্গে অফিসের আরও অনেকেই ছিল বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

এদিকে, তুষার ধসে বিধ্বস্ত সিকিমে এখনও উদ্ধার কাজ জারি রয়েছে। এখনও অবধি পাওয়া খবর অনুযায়ী, আহত ১৩ জন। যাঁদের মধ্যে ৫ জন কলকাতার, আর দু'জন শিলিগুড়ির। ৯ জনকে ইতিমধ্যে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। সিকিমের হাসপাতালে চিকিৎসাধীন বাকি পর্যটক। ঘটনায় শোকপ্রকাশ করেছেন সিকিমের মুখ্যমন্ত্রী সহ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু।


Follow us on :