২৬ এপ্রিল, ২০২৪

Attack: ওষুধ কিনতে যাওয়ার পথে হাতির সামনে ব্যক্তি, চিকিৎসাধীন হাসপাতালে
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-06 13:20:32   Share:   

আবারও হাতির আক্রমণে(Elephant Attack) গুরুতর আহত এক ব্যক্তি। ঘটনাটি ঝাড়গ্রাম(Jhargram) জেলার সাঁকরাইল ব্লকের কুলটিকরী এলাকার। স্থানীয়রা আহতকে উদ্ধার করে প্রথমে ভাঙ্গাগড় গ্রামীণ হাসপাতালে ভর্তি করান। কিন্তু সেখানে প্রাথমিক চিকিৎসার পরই ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। ঘটনার জেরে আতঙ্কে এলাকাবাসী। 

জানা গিয়েছে, আহত ব্যক্তির নাম জিতু হেম্ব্রম, বড়ঘড়াপাড়া গ্রামের বাসিন্দা। স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে ওষুধ কেনার জন্য কুলটিকরী বাজারে যাচ্ছিলেন জিতু হেমব্রম। সেই সময় কুলটিকরী এলাকায় একটি দলছুট দাঁতাল হঠাৎ করে তার সামনে চলে আসে। তিনি পালানোর চেষ্টা করলে হাতিটি তাঁকে শুঁড়ে ধরে আছাড় মারে। 

ঘটনাস্থলেই গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা চিৎকার করলে হাতিটি জঙ্গলে চলে যায়। এরপর জিতুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ভাঙ্গাগড় গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় জিতুকে।

স্থানীয়দের অভিযোগ, প্রায়দিনই হাতি গ্রামে ঢুকে যায়। কিন্তু বন দফতরের তরফে থেকে হাতি তাড়ানোর কোনও ব্যাবস্থা গ্রহণ করা হয় না।


Follow us on :