৩০ মে, ২০২৪

Howrah-Burdwan: চলন্ত ট্রেনে নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী জিআরপির কনস্টেবল
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-15 14:09:13   Share:   

লোকাল ট্রেনের মধ্য়ে চলল গুলি। আচমকা গুলির আওয়াজে আতঙ্কে কেঁপে উঠল ট্রেনে থাকা সকল যাত্রী। সূত্রের খবর, নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হলেন জিআরপির এক কনস্টেবল। বৃহস্পতিবার রাতে ব্য়ান্ডেল-বর্ধমান লোকাল ট্রেনে পালসিট রেল স্টেশনের কাছে ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, মৃতের নাম শুভঙ্কর সাধুখাঁ। বাড়ি বর্ধমান শহরের বড়নীলপুর মোড় এলাকায়।

পুলিস সূত্রে জানা গিয়েছে, বর্ধমান জিআরপিতে পোস্টিং ছিল শুভঙ্কর সাধুখাঁ নামে ওই কনস্টেবলের। বৃহস্পতিবার রাতে তিনি হাওড়া-বর্ধমান আপ লোকালের মহিলা কামড়ায় কর্তব্যরত অবস্থায় ছিলেন। শীতের জন্য় যাত্রী বেশি না থাকায় রাতের ট্রেনগুলি বেশ ফাঁকাই থাকে। এরপর পালসিট স্টেশনের কাছে ট্রেনের মধ্যে হঠাৎ নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হন তিনি। গুলির শব্দ পেয়ে ভয়ে আঁতকে ওঠে সকল মহিলা যাত্রীরা। এরপর ট্রেন থামিয়ে পুলিস এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য় নিয়ে যায়। 

পুলিসের প্রাথমিক অনুমান, পারিবারিক কোনো সমস্যার কারণেই তিনি আত্মঘাতী হয়েছেন বলে। পারিবারিক অশান্তি নাকি অন্য় কোনও কারণ রয়েছে এর পিছনে তা নিয়ে দ্বন্ধে রয়েছে পুলিস। ইতিমধ্য়ে বর্ধমান জিআরপি তরফে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।


Follow us on :