২৬ এপ্রিল, ২০২৪

Bombing: বোমাবাজি, মমতার ছবি পুড়িয়ে দেওয়ার অভিযোগ! তপ্ত নরেন্দ্রপুরের গ্রাম
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-07 18:06:26   Share:   

বোমাবাজির (Bombing) ঘটনায় উত্তেজনা খেয়াদহ ২ নম্বর গ্রামপঞ্চায়েতের (Panchayat) রানাভুতিয়া এলাকায়। তৃণমূলের (TMC) পতাকা ও মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ছবি ও ব্যানার ছিঁড়ে পুড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। পুলিসে অভিযোগ দায়ের করেন স্থানীয় গ্রামপঞ্চায়েত সভাপতি প্রবীর সরকার। শুক্রবার রাতের এই ঘটনায় অভিযোগ পাওয়া মাত্র ঘটনাস্থলে যায় পুলিস। উদ্ধার করা হয় বোমার সুতলি।। তদন্তে নেমে তিনজনকে গ্রেফতারও করেছে নরেন্দ্রপুর থানার পুলিস। তবে কী ধরনের বোমা তা খতিয়ে দেখছে পুলিস।

স্থানীয়দের দাবি, শুক্রবার রাতে কোনও বোমাজির ঘটনা ঘটেনি। শুধু টিভিতে খেলা দেখার পর দুটো চকলেট বোম ফাটানো হয়েছিল। তাঁরা আরও বলেন, স্থানীয় গ্রামপঞ্চায়েত সভাপতি প্রবীর সরকার ও তার বেশকিছু অনুগামীরা শনিবার সকালে এই এলাকায় আসেন। তাঁর অনুগামীরা হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখান। এমনকি এলাকার মহিলাদের প্রতি অশ্রাব্য ভাষা ব্যবহার করা হয়েছে। দেওয়া হয়েছে ধর্ষণের হুমকিও।

খেয়াদহ ২ নম্বর গ্রামপঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর সরকার, তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন। তিনি জানান, এলাকার বাসিন্দারা এই ঘটনায় ভীত হয়ে আছেন। পুলিস প্রশাসনকে আমরা জানিয়েছি খুব তাড়তাড়ি দুষ্কৃতী কার্যকলাপ বন্ধ করতে হবে।


Follow us on :