ব্রেকিং নিউজ
A-12th-class-student-was-sexually-assaulted-while-watching-Vishwakarma-Puja
Birbhum: বিশ্বকর্মা পুজো দেখতে গিয়েই বিপত্তি, যৌননিগ্রহের শিকার এক দ্বাদশ শ্রেণীর ছাত্রী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-18 16:20:06


নৃশংস ঘটনা, ঠাকুর দেখতে গিয়ে যৌননিগ্রহের (sexually assaulted) শিকার নাবালিকা! শনিবার ছিল বিশ্বকর্মা পুজো (Vishwakarma Puja)। সেই উপলক্ষে বীরভূমের (Birbhum) নানুর থানার অন্তর্গত সাঁওতা গ্রামের এক নাবালিকা তার বন্ধু-বান্ধবীদের সঙ্গে বাড়ি থেকে বের হয় ঠাকুর দেখার জন্য। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পরিবার সূত্রে খবর, বন্ধুরা সবাই মিলে কীর্ণাহারে যায় ঠাকুর দেখতে। দ্বাদশ শ্রেণীর ওই ছাত্রী দুপুরে বেরিয়ে বিকাল পর্যন্ত বাড়ি না ফেরায় বাড়ির লোকজন তার সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্ঠা করে। ফোনে ছাত্রী জানায় দ্রুত ফিরে আসছে সে।  কিন্তু এরপর রাত হলেও ওই নাবালিকা বাড়ি ফেরেনি। এরই মধ্যে রবিবার সকালে  রক্তাক্ত এবং সারা শরীরের জামা ছেঁড়া অবস্থায় বাড়ি ফেরে ওই নাবালিকা। তার এই অবস্থা দেখে নাবালিকার মা তাকে বকাবকি শুরু করেন। সহ্য করতে না পেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার পথ বেছে নেয় সে। এরপরই তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পাশাপাশি থানায় অভিযোগ জানানো হয়।

ওই নাবালিকা বাড়ি ফিরে তার পরিবারের সদস্যদের জানিয়েছে, সন্ধ্যাবেলায় সে যখন বাড়ি ফিরছিল, সেই সময় চারজন তার পথ আটকায়। এরপর তাকে তুলে নিয়ে যায়। তাকে কিছু খাইয়ে দেওয়া হয় এবং সে অজ্ঞান হয়ে যায়। সকালবেলায় যখন তার চেতন ফেরে তখন একটি জায়গায় নিজেকে শুয়ে থাকা অবস্থায় দেখতে পায়।  ঘটনার পরিপ্রেক্ষিতে যৌননিগ্রহের অভিযোগ আনা হয়েছে ওই নাবালিকার পরিবারের সদস্যদের তরফ থেকে। পুলিস বিষয়টি তদন্ত করে দেখার আশ্বাস দিয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন