১৭ মে, ২০২৪

Panihati: নেশার টাকা জোগার করতে ৮ মাসের পুত্র সন্তান বিক্রি! অভিযুক্ত খোদ জন্মদাত্রী মা
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-23 15:07:19   Share:   

নেশার টাকা জোগার করতে ৮ মাসের পুত্র সন্তানকে বিক্রি করে দিলেন জন্মদাত্রী মা, এমনটাই অভিযোগ। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার পানিহাটি গান্ধীনগর এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে খড়দহ থানার পুলিস। পুলিস অভিযুক্ত মাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে। এই ঘটনার পর থেকেই পলাতক পুত্রসন্তানের বাবা। তবে এই অমানবিক ঘটনায় সরব হয়েছে এলাকার বাসিন্দারা। পুলিস সূত্রে খবর, অভিযুক্ত ওই মায়ের নাম স্বাথী চোধুরী। পানিহাটি পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।  

এই ঘটনায় স্থানীয়দের অভিযোগ, ওই অভিযুক্ত দম্পতি বিভিন্ন নেশার জিনিস বেচা কেনা করতো। এমনকি নিজেরাও সেই সমস্ত মাদক দ্রব্য সেবন করতো। তবে টাকার অভাবে নেশার জিনিসপত্র কিনতে না পারায় বিক্রি করে দিয়েছে বাচ্চাটিকে। প্রায় ২২ দিন আগে বাচ্চাটিকে বিক্রি করা হয়েছে, এমনটাই দাবি স্থানীয়দের।

এই ঘটনায় ওই অভিযুক্ত মা জানায়, বাড়িতে বিদ্যুতের ব্যবস্থা না থাকায় প্রতিনিয়ত কষ্ট পেতে হত বাচ্চাটিকে। তবে কোনওভাবেই আর্থিক দিক থেকে সাহায্য করেনি পরিবার। যার ফলেই তিনি এমন কাজ করেছেন বলে জানায়। ওই অভিযুক্ত মহিলা আরও দাবি করে, যাতে বাচ্চাটি ভালো করে খেয়ে পড়ে থাকতে পারে তার জন্য ২ লক্ষ টাকার বিনিময়ে বাচ্চাটিকে বিক্রি করে দেয়।


Follow us on :