১৪ মে, ২০২৪

Idris: ৩০-৪০ লক্ষ টাকায় বিক্রি হচ্ছে পদ! বিস্ফোরক অভিযোগ তৃণমূল বিধায়ক ইদ্রিস আলির
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-22 19:59:52   Share:   

বেড়ে খেললেন ভগবানগোলার তৃণমূল বিধায়ক ইদ্রিস আলি। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সততার প্রতীক দাবি করে কাঠগড়ায় তুললেন দলের ব্লক সভাপতিদের। বিধায়কের যে গোসা হয়েছে তা তাঁর মন্তব্যের ছত্রে ছত্রেই স্পষ্ট। কিন্তু হঠাৎ এমনকি হল যার কারণে দলের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ করলেন বর্ষীয়ান এই তৃণমূল নেতা। ইদ্রিস আলির দাবি, দলের শীর্ষ নেতৃত্ব পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতির পদাধিকারীদের তালিকা তৈরী করে দিলেও তা রাতারাতি বদলে যাচ্ছে। আর সেখানেই লক্ষ লক্ষ টাকার খেলা চলছে বলেও দাবি করেন তৃণমূল বিধায়ক। তাঁর দাবি, ৩০ থেকে ৪০ লক্ষ টাকায় পদ বিক্রি হচ্ছে। এর পরেই শয়তান চোরদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে বলেও সওয়াল করেন তিনি।

খোদ শাসকদলের বিধায়কের মুখে এই মন্তব্যে চোখ কপালে ওঠার জোগাড় রাজ্যবাসীর। এতদিন বিরোধীদের মুখে এই ধরণের কথা শোনা যেত। এবার দলের একাংশের বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ দাবি করলেন ইদ্রিস। যা নিয়ে তপ্ত বঙ্গের রাজনীতি।

তৃণমূল বিধায়কের এই অভিযোগের পর তৃণমূলের শীর্ষ নেতৃত্ব কোন পথে হাঁটে সেটাই এখন দেখার। কিন্তু তিনি যে দলের মধ্যেই কার্যত যুদ্ধ ঘোষণা করলেন তা বলার অপেক্ষা রাখে না।


Follow us on :