০৫ মার্চ, ২০২৪

Sadhu Attack: পুরুলিয়ায় গুজবের জেরে গণপিটুনিতে আক্রান্ত উত্তর প্রদেশের ৩ সাধু, গ্রেফতার ১২
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-13 17:45:02   Share:   

গঙ্গাসাগর মেলাকে ঘিরে শুরু হয়েছে সাজো সাজো রব। মকর সংক্রান্তির পুণ্যস্নানের জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসে পৌঁছেছেন সাধু সন্তরা। এর মধ্যেই পুরুলিয়ায় উত্তরপ্রদেশ থেকে আগত গঙ্গাসাগরগামী ৩ সাধুকে মারধরের অভিযোগ উঠল স্থানীয়দের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে পুরুলিয়ার কাশীপুরের গৌরাঙ্গডি গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই ৩ সাধুকে উদ্ধার করে কাশীপুর থানার পুলিস। ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার ১২ জন। ভাষাগত সমস্যার জেরেই এই ঘটনা বলে দাবি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট পুরুলিয়া পুলিসের।  

জানা যায়, উত্তরপ্রদেশের বরেলির বাসিন্দা তিন সাধু একটি গাড়ি ভাড়া করে গঙ্গাসাগরের উদ্দেশে বেরিয়েছিলেন। রাস্তায় রাঁচির জগন্নাথ মন্দির দর্শন করে তাঁরা এসে পৌঁছন পুরুলিয়ার কাশীপুরে। সেখানেই নাবালিকা অপহরণের চেষ্টার অভিযোগ তুলে ওই ৩ সাধুর উপর চড়াও হয় স্থানীয়রা। গাড়ি ভাঙচুরের পাশাপাশি বেধড়ক মারধরের অভিযোগ। অপহরণকারী সন্দেহে গণপিটুনি!

শুক্রবার রাতে কাশিপুর থানা থেকে ওই তিন সাধুকে নিজের বাসভবনে নিয়ে যান পুরুলিয়ার সাংসদ তথা বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাতো। শনিবার ওই তিন সাধুকে পুরুলিয়ার চকবাজারের বড় কালী মন্দিরে নিয়ে গিয়ে সসম্মানে গঙ্গাসাগরের উদ্দেশ্যে পাঠানোর ব্যবস্থা করা হয় বিজেপির পক্ষ থেকে। ঘটনায় সমালোচনার ঝড় রাজ্যজুড়ে। 


Follow us on :