১৬ মে, ২০২৪

Chakdaha: মর্মান্তিক পথ দুর্ঘটনা, ঘটনাস্থলেই মৃত ২ জন, আহত আরও ২
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-12 16:51:45   Share:   

মর্মান্তিক পথ দুর্ঘটনা (Road Accident)। দুর্ঘটনার জেরে মৃত (Death) দুই জন। আহত (Injured) আরও ২। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে চাকদহ (Chakdaha) থানার অন্তর্গত চাকদহ পাঁচপোতার মোড়ে। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে দুজনের, আর বাকি দুজনকে গুরুতর আহত অবস্থায় চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় চাকদহ থানার পুলিস (Police)। ঘটনাকে ঘিরে উত্তেজনা এলাকায়। 

সূত্রের খবর, প্রায় ২০ মিনিট পথ অবরোধ করেন উত্তেজিত জনতা। এমনকি পুলিসের গাড়িও ভাঙচুর করে তাঁরা। পুলিস মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতালে পাঠিয়েছে। পুলিস সূত্রে খবর, এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। তবে এখনও পর্যন্ত মৃতদের কোনও পরিচয় জানা যায়নি।    

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চাকদহ পাঁচপোতার মোড়ে ব্যাটারি চালিত ভ্যান ও স্টেট বাসের ধাক্কায় এই ঘটনাটি ঘটেছে। রবিবার রাত ১ টা নাগাদ পাঁচপোতার মোড়ে ব্যাটারি চালিত ভ্যান নিয়ে চারজন রাস্তা পার হচ্ছিল। সেই সময়ই কলকাতা থেকে শিলিগুড়িগামী একটি স্টেট বাস ভ্যানটিকে ধাক্কা মারে। যার ফলে ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু হয়। স্থানীয়দের দাবি, এই ঘটনার পর তড়িঘড়ি খবর দেওয়া হয় চাকদহ পুলিস স্টেশনে। তারপরেই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় এবং ঘটনার তদন্ত শুরু করে পুলিস। 


Follow us on :