০৯ মে, ২০২৪

Arms: নাকা চেকিংয়ের সময় অস্ত্র সহ পুলিসের হাতে গ্রেফতার ২ দুষ্কৃতী
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-06 13:02:35   Share:   

নাকা চেকিংয়ের সময় অস্ত্র সহ পুলিসের হাতে গ্রেফতার ২ দুষ্কৃতী। তাদের জেরা করে অস্ত্র কারবারি সহ অপকর্মের খোঁজ চালাচ্ছে পুলিস। সোমবার নৈহাটী থানা এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃত ওই দুই অভিযুক্তের নাম, জিসান আহমেদ  ও খুরশিদ ইকবাল। ওই দুই দুষ্কৃতীদের থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও চার রাউন্ড  কার্তুজ পাওয়া গিয়েছে বলে সূত্রের খবর। এরপর ওই দুই অভিযুক্তকে মঙ্গলবার ব্যারাকপুর আদালতে তোলা হলে বিচারক তাদের ৭ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়। পুলিস জানিয়েছে, ওই দুই দুষ্কৃতীদের জেরা করে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, ওই অভিযুক্তদের সঙ্গে আরও এক দুষ্কৃতী ছিল, পুলিশকে দেখে ওই দুষ্কৃতী চম্পট দেয়। ধৃত ওই দুই দুষ্কৃতীদের জেরা করে অপর এক দুস্কৃতির খোঁজ চালানো হচ্ছে বলে সূত্রের খবর। সূত্রের খবর, সোমবার গভীর রাতে নৈহাটি থানার অন্তর্গত রামকৃষ্ণ মোড় এক্সিস ব্যাঙ্কের নিকট একটি স্করপিও গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখে নৈহাটি থানার টহলরত পুলিশের সন্দেহ হয়। গাড়িতে থাকা ব্যক্তিদের জেরা করে ও গাড়িতে তল্লাশি চালিয়ে আগ্নেয়াস্ত্র উহার হয়। এরপরই পুলিস ওই দুষ্কৃতীদের আটক করে। এবং জিজ্ঞসাবাদের জন্য থানায় নিয়ে আসে,পাশাপাশি অস্ত্র আইনে মামলা রুজু করে ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিস।

এ ঘটনায় ব্যারাকপুর কমিশনারেটের এসিপি নৈহাটী পার্থ মন্ডল বলেন, 'কেন ওই দুই অভিযুক্ত ওখানে গাড়ি নিয়ে দাঁড়িয়ে ছিল, এবং ওই দুস্কৃতিরা আগ্নেয়াস্ত্র কোথা থেকে সংগ্রহ করল তা খতিয়ে দেখা হচ্ছে, এছাড়া এই অভিযুক্তরা কি কোনও দলের সঙ্গে যুক্ত? তবে সেই দলের বাকিরা কোথায়! তা তদন্ত করে দেখা হচ্ছে।'


Follow us on :