১০ মে, ২০২৪

Gangarampur: টোটোর সঙ্গে একটি বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত ২, আহত আরও ১ জন
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-18 19:42:02   Share:   

একটি টোটোর সঙ্গে একটি বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষ (Accident)। এই দুর্ঘটনার জেরে মৃত্যু (Death) হলো টোটো চালক সহ এক যাত্রীর। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) বংশীহারী থানার ডিটলহাট এলাকায়। এই ঘটনার পর স্থানীয়রা আহত অবস্থায় টোটোর চালক সহ যাত্রীদের হাসপাতালে ভর্তি করে। 

সূত্রের খবর, মঙ্গলবার বংশীহারী থানার ডিটলহাট এলাকায় যাত্রী বোঝাই একটি টোটোর সঙ্গে দ্রুত বেগে আসা বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে গুরুতর আহত হন টোটো চালক সহ দুই টোটো যাত্রী। ঘটনার পরেই তড়িঘড়ি তিন আহত ব্যক্তিকে প্রথমে রশিদপুর হাসপাতাল এবং পরে গঙ্গারামপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালেই কর্তব্যরত চিকিৎসকেরা টোটো চালক বিপুল দাস ও এক যাত্রী রবীন্দ্রনাথ সোমকে মৃত বলে ঘোষণা করেন।

সূত্রের আরও খবর, মৃত ওই টোটো চালক বিপুল দাসের বাড়ি গঙ্গারামপুর থানার নীলডাঙ্গা এলাকায় ও টোটোতে থাকা রবীন্দ্রনাথ সোমের বাড়ি গঙ্গারামপুর থানার মহারাজপুর এলাকায়। পাশাপাশি আরও এক টোটোর যাত্রী গঙ্গারামপুর হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছেন। মৃত টোটো চালকের পরিবার জানিয়েছে, প্রতিদিনের মতো গঙ্গারামপুর থেকে সরাইহাটে যাওয়ার উদ্দেশ্যে টোটো নিয়ে বেরিয়েছিলেন বিপুল। তিনি টোটোতে কয়েকজন যাত্রীও নিয়ে যাচ্ছিল। আর তখনই এমন ঘটনা ঘটে।


Follow us on :