০৯ মে, ২০২৪

Ashokanagar: ১৩ বছরের নাবালিকা ভাইজিকে যৌন নিগ্রহের অভিযোগ! গ্রেফতার অভিযুক্ত পিসেমশাই
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-13 16:39:08   Share:   

১৩ বছরের ভাইজিকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল পিসেমশাইয়ের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার অভিযুক্ত পিসেমশাই। অভিযোগ, ভাইজির ছবি তুলে বারংবার হুমকি দিত পিসেমশাই। এরপর সব জানতে পেরে মঙ্গলবার গভীর রাতে অশোকনগর থানায় নির্যাতিত ওই নাবালিকার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়। তারপরেই অভিযুক্ত আব্দুর রহমানকে (৪৮) ঈশ্বরী গাছা এলাকা থেকে গ্রেফতার করে অশোকনগর থানা।

পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, ১৩ বছরের ওই নাবালিকা সপ্তম শ্রেণীর ছাত্রী। স্কুল যাওয়ার পথে অভিযুক্ত পিসেমশাই প্রায়ই রাস্তার পাশে দাঁড়িয়ে থাকত। সেই সময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে নাবালিকাকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে যৌন নিগ্রহ করে। এবং ছবি তুলে রেখে হুমকি দিত রীতিমত অভিযুক্ত হুমকি দিত বলে অভিযোগ। যারফলে দীর্ঘদিন ধরে ওই নাবালিকার উপর যৌন নিগ্রহ চালত। হমকির ভয়ে ওই নাবালিকা কাউকে কোনদিন কিছু জানায়নি।

পরবর্তীতে ওই নির্যাতিত নাবালিকা তাঁর পরিবারের সদস্যদের সমস্ত ঘটনা জানায়। এরপর ঘটনাটি শোনা মাত্রই ওই নাবালিকার পরিবারের পক্ষ থেকে অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। এরপর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিসের পক্ষ থেকে পকসো আইনের মামলা রুজু করা হয়। বুধবার পাঁচ দিনের পুলিসি হেফাজতে চেয়ে বারাসত আদালতে পাঠানো হয়।


Follow us on :