১৭ মে, ২০২৪

Girl: মানসিক অবসাদের জেরে আত্মঘাতী ১২ বছরের নাবালিকা! চাঞ্চল্য তারকেশ্বরে
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-02 18:32:33   Share:   

বারো বছরের এক নাবালিকার (Minor) অস্বাভাবিক মৃত্যু (Death) ঘিরে চাঞ্চল্য তারকেশ্বরে (Tarakeshwar)। ঘর থেকে ওই নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার করে নাবালিকার পরিবারের লোকজন। মঙ্গলবার সন্ধ্যায় তারকেশ্বর থানার অন্তর্গত তারকেশ্বর ব্লকের নাইটা জগন্নাথপুর এলাকার ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে তারকেশ্বর থানার পুলিস। প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান মানসিক অবসাদের জেরে আত্মঘাতী ওই নাবালিকা। যদিও এ ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিস।

ওই নাবালিকার পরিবারের তরফে জানা গিয়েছে, ওই নাবালিকা পঞ্চম শ্রেনীর ছাত্রী। মঙ্গলবার স্কুল থেকে বাড়ি ফিরে পড়তে বসেছিল সে, কিছুক্ষন পর কোনও সাড়া-শব্দ না পাওয়ায়, পরিবারের সদস্যরা ঘরে গিয়ে তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে নিয়ে আসে। কিন্তু প্রাথমিক পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। এরপর তারকেশ্বর গ্রামীণ হাসপাতালের তরফে ময়নাতদন্তের জন্য ওই নাবালিকার মৃতদেহ শ্রীরামপুর হাসপাতালে পাঠানো হয়। আজ অর্থাৎ বুধবার ময়নতদন্তের পর নাবালিকার পরিবারের হাতে মৃতদেহটি তুলে দেওয়া হয়। 

এ ঘটনায় তারকেশ্বর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অনিল রাজ জানিয়েছেন, 'ওই নাবালিকার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে মানসিক অবসাদের বিষয়টা পাওয়া গেছে, কিন্তু ঠিক কোন কারনে মানসিক অবসাদে ভুগছিল সে সেটা খতিয়ে দেখা হচ্ছে।'


Follow us on :