১১ মে, ২০২৪

Burdwan: খন্ডঘোষে মাটির দোতলা বাড়ি ভেঙে পড়ে মৃত্যু ১ মহিলার, জখম আরও ২ মহিলা
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-24 12:16:48   Share:   

পরিকল্পনা ছিল পাকা বাড়ি তৈরী করার। কিন্তু তার আগেই ধসে পড়ল মাটির দোতলা বাড়ি। আর সেই মাটির বাড়ির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল এক মহিলার। ঘটনায় আহত আরও দুইজন মহিলা। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা নাগাদ ঘটনাটি ঘটেছে খন্ডঘোষের পূর্বচক গ্রামে। জানা গিয়েছে, মৃত মহিলার নাম জুলেখা বেগমকে (৩০)। বর্তমানে আহত ওই দুজন মহিলা বর্ধমান হাসপাতালে জরুরী বিভাগে চিকিৎসাধীন। তবে তাঁদের দুজনের অবস্থা এখন স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর।

স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, খণ্ডঘোষের পূর্বাচক গ্রামের শেখ হাবিবুর ইসলামের দোতলা বাড়ির নীচের তলার ঘরের মেঝে পাকা করার কাজ চলছিল। সেই জন্য বাড়ির চারদিকে মাটি খোঁড়া হয়েছিল। তাই ঘরের দোতলা থেকে আসবাবপত্র নামাতে গিয়েছিলেন ওই বাড়ির চারজন মহিলা। সেই সময় হঠাৎ দেওয়াল থেকে ঝুরঝুর করে মাটি পড়তে দেখে তাঁরা তড়িঘড়ি সিঁড়ি দিয়ে নামছিলেন। আর তখনই সিঁড়ি সমেত মাটির বাড়ির একাংশ চাপা পড়ে যান তিন মহিলা।একজন কোনওরকমে পালিয়ে যেতে পারলেও বাকি তিনজন পালাতে না পেরে আটকে পড়ে। 

এরপর খবর পেয়ে পুলিস ও স্থানীয়রা গিয়ে তড়িঘড়ি ওই তিনজন মহিলাকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তারপর হাসপাতালের চিকিৎসক ওই তিনজন মহিলার মধ্যে একজনকে মৃত বলে জানায়। এই ঘটনাকে ঘিরে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।


Follow us on :