ব্রেকিং নিউজ
1-was-arrested-with-firearms-in-Dubrajpur-after-the-photos-of-firearms-went-viral-on-social-media
Arrest: সোশ্যাল মিডিয়ায় আগ্নেয়াস্ত্রের ছবি ভাইরাল, দুবরাজপুরে পিস্তল-সহ গ্রেফতার ১

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-29 11:52:27


সোশ্যাল মিডিয়ায় (social media) আগ্নেয়াস্ত্রের ছবি ভাইরাল হতেই নড়েচড়ে বসলো প্রশাসন। সোমবার রাতেই পুলিস গ্রেফতার (arrest) করে ওই ব্যক্তিকে। শুধু আগ্নেয়াস্ত্রেরই (firearms) নয় টাকার ছবিও দেখা গিয়েছে তার প্রোফাইলে। যা নিয়েই গুঞ্জন শুরু হয় বীরভূমের (Birbhum) দুবরাজপুরে।

জানা গিয়েছে, যে ব্যক্তির প্রোফাইলে আগ্নেয়াস্ত্রের ছবি দেখা গিয়েছে তার নাম শেখ ফরিদ। ছবি ভাইরাল হতেই দুবরাজপুর থানার পুলিস তাকে গ্রেফতার করে। পুলিস সূত্রে খবর, শেখ ফরিদ দুষ্কৃতীমূলক কাজের সঙ্গে জড়িত। ধৃতের বাড়ি দুবরাজপুরের খোঁয়াজ মহম্মদপুর গ্রামে। ছবি ভাইরাল হওয়ার পর থেকেই পুলিস (police) তার উপর নজর রাখতে শুরু করে। এরপর সোমবার রাতে দুবরাজপুর থানার পুলিসের কাছে গোপন সূত্রে খবর আসে শেখ ফরিদ যশপুর থেকে দুবরাজপুর আসার নির্জন রাস্তায় জঙ্গলের ধারে অস্ত্র-সহ দাঁড়িয়ে। তড়িঘড়ি পুলিস ঘটনাস্থলএ গিয়ে তাকে গ্রেফতার করে। ধৃতের কাছ থেকে একটি ৭ এমএম পিস্তল ও ৩ রাউন্ড কার্তুজ ভর্তি ম্যাগাজিন পাওয়া গিয়েছে, বলে জানা গিয়েছে পুলিস সূত্রে।

কী কারণে অভিযুক্ত শেখ ফরিদ সোশ্যাল মিডিয়ায় আগ্নেয়াস্ত্রের ছবি দিয়েছিল, তা জানার চেষ্টা করছে দুবরাজপুর থানার পুলিস। পাশাপাশি এও দেখা হচ্ছে পঞ্চায়েত ভোটের আগে আগ্নেয়াস্ত্রের ছবি দিয়ে তার ব্যবসা বাড়াতে চেয়েছিল কি না সে।অভিযুক্তকে মঙ্গলবার দুবরাজপুর আদালতে তোলা হয়। যদিও এই সবই তৃণমূল কংগ্রেসের মদতে চলছে বলে কটাক্ষ স্থানীয় বিজেপি নেতৃত্বের। পুলিস বিষয়টি দেখছে এবং মুখ্যমন্ত্রীর নির্দেশে বেআইনি অস্ত্র উদ্ধার করছে পুলিস বলে জানিয়েছেন তৃণমূল জেলা সহ সভাপতি মলয় মুখোপাধ্যায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন