০৯ মে, ২০২৪

Accident: লরির সঙ্গে সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু, মৃতদেহকে রাস্তায় রেখে প্রতিবাদ স্থানীয়দের
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-03 18:45:28   Share:   

লরির সঙ্গে এক সাইকেলের মুখোমুখি সংঘর্ষ (Accident)। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু (Death) হয় সাইকেল আরোহীর। ঘটনায় মৃতদেহ রাস্তায় রেখে প্রতিবাদে স্থানীয়রা। পাশাপাশি ওই ঘাতক লরিটি ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর (Kharagpur) লোকাল থানার অন্তর্গত ডব্লিউবিআইআইডিসি শিল্প পার্ক এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিস, এরপর স্থানীয়দের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়, এরপর মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিসই। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে খড়্গপুর লোকাল থানার পুলিস। 

পুলিস সূত্রে খবর, মৃত ওই সাইকেল আরোহীর নাম সোনারাম মুর্মু (৩৬)। তিনি ধুলিয়াপাতার বাসিন্দা। স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে ওই ব্যক্তি গরুর জন্য ঘাস কেটে সাইকেলে বোঝাই করে শিল্প পার্কের রাস্তা ধরে বাড়ি ফিরছিলেন। ঠিক সেই সময়ই একটি লরি রাস্তা দিয়ে কারখানার দিকে যাচ্ছিল। তারপরেই ওই সাইকেল এবং লরিটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। লরির আঘাতে সাইকেল থেকে ওই ব্যক্তি ছিটকে রাস্তার উপর পড়ে এবং ঘটনাস্থলেই প্রাণ হারান। আর এই ঘটনার পরেই পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় স্থানীয়রা।

স্থানীয়দের অভিযোগ, কারখানার লরিগুলি অবৈধভাবে রাস্তার উপর দিয়ে চালানো হয়। এমনকি রাস্তা খারাপ হওয়ার পরেও লরির গতিবেগ নিয়ন্ত্রণ করা হয়না। প্রতিনিয়ত লরিগুলি ওভারলোড করে এই খারাপ রাস্তার উপর দিয়েই চালানো হয়। আর যার জেরেই ঘটেছে এই দুর্ঘটনা। স্থানীয়দের দাবি, বারবার এই অসুবিধার কথা প্রশাসনকে জানালেও কোনও সুরাহা মেলেনি।


Follow us on :