১১ মে, ২০২৪

Alipurduar: নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ল ট্রাক, মাথায় হাত ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-21 19:19:35   Share:   

হাতির সঙ্গে ট্রাকের ধাক্কা। নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ল ট্রাক।  যার ফলে ব্য়াপক ক্ষতিগ্রস্তের মুখে পরপর তিনটি দোকান। মাথায় হাত ব্য়বসায়ীদের। ঘটনাটি আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের দলসিংপাড়া জিএসটি মোড় এলাকার। ঘটনাস্থলে পুলিস গিয়ে ট্রাক চালককে উদ্ধার করে লতাবাড়ি গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়ার পর অবস্থার অবনতি হলে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে স্থানান্তর করা হয় তাঁকে। 

স্থানীয় সূত্রে খবর, বুধবার গভীর রাতে জয়গাঁ থেকে হাসিমারা গামী বারো চাকার একটি ট্রাকের সামনে আচমকা একটি হাতি চলে আসে। হাতিটিকে বাঁচাতে গিয়ে হাতির গায়ে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের ধারে থাকা তিনটি দোকানে ঢুকে পড়ে। এতে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় জিএসটি মোড় এলাকার ব্যবসায়ী উর্গেন গুরুংয়ের চায়ের দোকান, দীপক গোয়েলের মোটর পার্টসের দোকান ও রাজু ঠাকুরের সেলুনের দোকান। 

ক্ষতিগ্রস্ত ব্য়বসায়ীদের দাবি, তিনটি দোকান মিলিয়ে ক্ষতির পরিমাণ প্রায় কয়েক লক্ষ টাকা। অন্যদিকে, এ ঘটনায় ট্রাকটিরও সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে। ঘটনাস্থলের কয়েক মিটার দূরত্বেই রয়েছে জয়গাঁ থানার অন্তর্গত জিএসটি চেকপোস্ট। এ বিষয়ে বন দফতরের আধিকারিকরা জানিয়েছেন, হাতির সঙ্গে ট্রাকের ধাক্কা লাগার কোনো প্রমান এখনো পাওয়া যায় নি। তবুও বন দফতর আশেপাশের জঙ্গলে নাজিরদারি চালাচ্ছে।


Follow us on :