২৬ এপ্রিল, ২০২৪

Shootout: শিলিগুড়িতে গুলিবিদ্ধ ব্যবসায়ী, দেখা হচ্ছে সিসিটিভি
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-16 11:01:38   Share:   

স্বাধীনতা দিবসের (Independence Day) দিন রাতে শহর শিলিগুড়িতে (Siliguri) চলল গুলি। ঘটনায় গুলিবিদ্ধ জমি ব্যবসায়ী বিদ্যুৎ সাহা। বর্তমানে তিনি শিলিগুড়ির একটি নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন। অন্যদিকে, গুলি কাণ্ডের তদন্ত শুরু করেছে পুলিস (police)। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি (cctv) ক্যামেরার ফুটেজ। ঘটনায় উত্তেজনা শিলিগুড়ির ৩৮ নম্বর ওয়ার্ডের সুকান্ত নগর এলাকা।

স্থানীয় সূত্রে খবর, সুকান্ত নগর এলাকার বাসিন্দা বিদ্যুৎ সাহা। তিনি সোমবার রাতে তাঁর বাড়ি লাগোয়া অফিস ঘরে বসেছিলেন। সেই সময় আচমকাই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। স্থানীয় ও পুলিস সূত্রে খবর, দুই দুষ্কৃতী সেই সময় বাইকে চেপে ঘটনাস্থলে পৌঁছে বিদ্যুৎ সাহাকে লক্ষ্য করে গুলি চালায় এবং মুহুর্তের মধ্যেই চম্পট দেয় ঘটনাস্থল থেকে। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকা জুড়ে৷ 

আরও জানা গিয়েছে, সম্প্রতি বিদ্যুৎ সাহাকে গ্রেফতার করেছিল পুলিস। জমি সংক্রান্ত মামলায় তাঁকে গ্রেফতার করা হয়েছিল। তবে এই গুলি কাণ্ডের নেপথ্যে কোনও ঘটনা রয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। সেক্ষেত্রে তদন্ত শুরু করেছে পুলিস। গতকাল ঘটনার পরপরই বিদ্যুৎ সাহার বাড়ি পৌঁছন ডিসিপি হেডকোয়াটার জয় টুডু সহ অন্যান্য পুলিস আধিকারিকরা। ঘটনাস্থলের সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখার পাশাপাশি জখমের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদও করা হয়। অন্যদিকে, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন ডিটেকটিভ ডিপার্মেন্টের কর্মীরা। 


Follow us on :