১৬ মে, ২০২৪

Blockade:বিজেপির ডাকা বনধে দফায় দফায় উত্তপ্ত ময়না, সিবিআই তদন্তের দাবি
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-03 12:17:35   Share:   

পূর্ব মেদিনীপুরের ময়নায় (Moyna)  বিজেপির (BJP)  অবরোধ-বিক্ষোভের জেরে দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠল। সোমবার বিজেপির এক কর্মীকে অপহরণ করে খুনের অভিযোগে পথে বসে আন্দোলন শুরু করেন বিধায়ক (MLA)  অশোক দিন্দা। অভিযোগের তীর তৃণমূলের দিকে। এরপর বিজেপি কর্মীর খুনের প্রতিবাদে পূর্ব মেদিনীপুরের ময়নায় ১২ ঘন্টা বনধের ডাক দেয় বিজেপি। যার জেরে আজ সকাল থেকে ওই এলাকায় রাস্তায় টায়ার পুড়িয়ে বনধ সফল করতে পথে নামে বিজেপি।

পূর্ব মেদিনীপুরের ময়নায় বিজেপির বুথ সভাপতিকে নৃশংসভাবে খুনের অভিযোগে বিজেপির ডাকা বনধে সকাল থেকে বন্ধ দোকানপাট। ময়নার অন্নপূর্ণা বাজারে বনধ ঘিরে বিজেপির পিকেটিং। বাঁশ দিয়ে রাস্তা ঘিরে ফেলা হয়। পুলিসের গাড়িকেও যেতে বাধা দেওয়া হয়। অন্যদিকে, অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রস্তুত ছিল পুলিসও। রাস্তায় রাস্তায় মোতায়েন করা হয়েছিল বিশাল পুলিস বাহিনী। যদিও বেলা গড়াতেই বিজেপির অবরোধ তুলতে গেলে কোথাও কোথাও পুলিসের সঙ্গে বচসা-ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে বিজেপি কর্মীরা।

তমলুকের পুলিস সুপার জানিয়েছে, ইতিমধ্যেই ৩৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে তদন্তে নেমেছে পুলিস। যদিও এ ঘটনায় এখনও অবধি কাউকেই গ্রেফতার করা হয় নি। পাশাপাশি মৃত বিজেপি কর্মীর ছেলের তরফে গোটা ঘটনার সিবিআই তদন্তের দাবি করা হয়েছে। বুধবার ওই মৃত বিজেপি কর্মীর ছেলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, 'সিবিআই তদন্তের পর বাবার মৃত দেহ নেব। সিবিআই তদন্ত না হলে বাবার মৃতদেহ গ্রহণ করব না।'


Follow us on :