০৯ মে, ২০২৪

Trafficking: ভারত-বাংলাদেশ সীমান্তে পাচারের আগেই ফেন্সিডিল সহ আটক এক অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-26 19:56:44   Share:   

সীমান্তে ফের অবৈধভাবে প্রচুর পরিমাণে ফেন্সিডিল (Phencidyl) সহ আটক এক পাচারকারী। গোপন সূত্রে খবর পেয়ে বসিরহাটের (Basirhat) স্বরুপনগরের হাকিমপুর সীমান্তের অভিযানে নামে বিএসএফ জওয়ানরা। এরপর সীমান্তে চেকপোস্ট থেকে আসা একটি চারচাকা গাড়ি সহ এক পাচারকারীকে আটক করে বিএসএফের ১১২ নম্বর ব্যাটেলিয়নের সীমান্তরক্ষী বাহিনী। 

জানা গিয়েছে, ধৃত যুবকের নাম সাব্বির শেখ। বাড়ি স্বরূপনগরের বিথারী হাকিমপুর গ্রাম পঞ্চায়েতের বিথারী শেখ পাড়ায়। তাকে জেরা করে জানা গিয়েছে, পাঁচ হাজার টাকার বিনিময়ে ওই ফেন্সিডিলগুলো বাংলাদেশের পাচারের উদ্দেশ্য়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল ওই পাচারকারী। কিন্তু পাচারের আগেই দুষ্কৃতীদের ছক বানছাল করল সীমান্তরক্ষী বাহিনী। 

বিএসএফ সূত্রে খবর, ওই ফেন্সিডিল গুলো চারচাকা গাড়ির ভিতরে লুকিয়ে বাংলাদেশে পাচার করার জন্য় নিয়ে যাওয়া হচ্ছিল। ঠিক সেই সময় বিএসএফের ১১২ নম্বর ব্যাটেলিয়ানের সীমান্তরক্ষী বাহিনীর আধিকারিকদের কাছে গোপন সূত্রে খবর আসে। হাকিমপুর চেকপোস্টের দিক থেকে আসা একটি চার চাকার গাড়ি আটক করে তল্লাশি চালাতে শুরু করে বিএসএফের জওয়ানরা। এরপর তল্লাশি অভিযান চালিয়ে সেই গাড়ির ভিতর থেকে বেরিয়ে আসে ১৯৪ বোতল ফেন্সিডিল। উদ্ধার হওয়া নিষিদ্ধ কাফ সিরাপ সহ পাচারকারীকে স্বরূপনগর থানার পুলিসের হাতে তুলে দেওয়া হয়েছে, এরপর পুলিস ওই পাচারকারীকে গ্রেফতার করে। 


Follow us on :