০২ মার্চ, ২০২৪

Raiganj: ঘর থেকে উদ্ধার জোড়া মৃতদেহ! ঘটনায় আটক রায়গঞ্জের অভিযুক্ত বন্ধু
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-10 19:20:20   Share:   

রক্তাক্ত অবস্থায় উদ্ধার জোড়া মৃতদেহ। ঘটনায় একজনকে আটক করেছে পুলিস। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের নিউ উকিলপাড়ার সৎসঙ্গ স্কুলের পিছনে। শনিবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। জানা গিয়েছে, মৃত দুজনে মধ্য়ে একজন হলেন তপন দে (৫৪) এবং মিন্টু সরকার। খবর পেয়ে ঘটনাস্থলে রায়গঞ্জ থানার পুলিস গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়।  

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের নিউ উকিলপাড়ার বাসিন্দা তপন দে স্ত্রী মারা যাওয়ার পর তাঁর মেয়ের সঙ্গে থাকতেন। তপনের মেয়ে তানিয়া এবছরের মাধ্য়মিক পরীক্ষার্থী। শনিবারে তপনের বন্ধু রতন তাঁর বাড়িতে আসেন। তপন বাবুর সঙ্গে অন্য আরেকজন ছিলেন, তার নাম জানাতে পারেনি পুলিস। কিছুক্ষণ পরে রতনকে বাড়ির থেকে বের হতে দেখেন স্থানীয় বাসিন্দারা। 

স্থানীয়দের সন্দেহ হওয়ায় তড়িঘড়ি তপনবাবুর বাড়িতে ঢুকে দেখেন তপনবাবু ও আরও একজন রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছে। এরপর খবর দেওয়া হয় রায়গঞ্জ থানায়। ঘটনাস্থলে আসেন রায়গঞ্জ জেলা অতিরিক্ত পুলিস সুপার। এই ঘটনায় অভিযুক্ত রতনকে আটক করেছে রায়গঞ্জ থানার পুলিস। ইতিমধ্য়ে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিস।


Follow us on :