১৩ মে, ২০২৪

Accident: ফুটবল খেলে বাড়ির ফেরার পথে বাইক দুর্ঘটনায় মৃত ২ ও আহত ১
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-13 11:37:20   Share:   

ফুটবল খেলতে গিয়ে বাড়ি ফেরার পথে ঘটল মর্মান্তিক পথ দুর্ঘটনা। বাইক দুর্ঘটনায় মৃত্য়ু হল দুই জনের এবং আহত এক। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুরের ডাঙ্গরপাড়া এলাকায়। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় আহত একজন বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি রয়েছেন। জানা গিয়েছে, মৃতদের নাম শুভজিৎ বাগদি (২৫) ও তারাপদ বাগদি (২৬)। তাঁদের দুজনের বাড়ি সোনামুখীর পাঁচাল এলাকার আড়লকোনা গ্রামে। জখম ওই যুবকের নাম মিলন বাগদি। বাড়ি বিষ্ণুপুরের কাঁকিলা গ্রামে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে পাত্রসায়ের হাসিপুকুরে একটি ফুটবলের সেমি ফাইনাল খেলা ছিল। খেলা শেষ হবার পর শুভদীপ বাগদি, তারাপদ বাগদি ও মিলন বাগদি এই তিনজন একটি মোটর বাইকে করে বাড়ি ফিরছিলেন। এরপর রাত সাড়ে সাতটা নাগাদ পাত্রসায়ের বিষ্ণুপুরের রাস্তায় ডাঙ্গরপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি দুর্ঘটনার কবলে পড়ে যায়। রাস্তায় ছিটকে পড়ে বাইকে থাকা ওই তিনজনেই। 

এরপর তাঁদের তিনজনকে উদ্ধার করে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা শুভদীপ বাগদি ও তারাপদ বাগদিকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


Follow us on :