১৬ মে, ২০২৪

Virat Kohli: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৭৬-তম সেঞ্চুরি বিরাটের, আনন্দে আত্মহারা অনুষ্কা
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-22 12:29:13   Share:   

বিরাট কোহলির (Virat Kohli) সাম্প্রতিক প্রাপ্তি, ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ১২১ রান। দর্শকেরা বিরাটের এই দুর্দান্ত ফল স্বাগত জানিয়েছেন। পছন্দের ক্রিকেটারকে নিয়েও নিজেদের আনন্দ প্রকাশ করেছিলেন সকলে। তবে বিরাটের সবচেয়ে বড় প্রশংসক তাঁর ঘরণী, অনুষ্কা শর্মা। বিরাটের বেশিরভাগ ম্যাচই অভিনেত্রী স্টেডিয়ামে বসে দেখেন। কিন্তু এই ম্যাচে অনুষ্কা উপস্থিত ছিলেন না সশরীরে। তাই টিভিতে বসেই দেখেছেন ম্যাচ। কোহলির ম্যাচে ভালো ফলের উচ্ছ্বাসও তিনি ভাগ করে নিলেন সকলের সঙ্গে।

সামাজিক মাধ্যমের স্টোরিতে অনুষ্কা ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের বিরুদ্ধে খেলা বিরাটের একটি ছবি আপলোড করেছেন। দেখা গিয়েছে, ক্যামেরার সামনে এক হাতে ব্যাট ও এক হাতে হেলমেট নিয়ে দাঁড়িয়ে বিরাট। এই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে একটি লাল হৃদয় পোস্ট করেছেন অনুষ্কা। তিনি যে বিরাটের এই জয়ে বাকরুদ্ধ তা বোঝা গিয়েছে স্পষ্টতই।

অনুষ্কা এবং বিরাট যে একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন, সেই সাক্ষ্য দর্শক প্রায়শই পেয়ে থাকেন। শুধুমাত্র যে অনুষ্কা জনসমক্ষে বিরাটের প্রশংসা করে থাকেন, তা কিন্তু নয়। বিরাটও সুযোগ পেলেই জীবনসঙ্গীর প্রশংসক হয়ে ওঠেন। সম্প্রতি ক্রিকেট তারকা এক সাক্ষাৎকারে বলেছেন, 'বিগত দুই বছরে আমাদের জীবনে অনেক কিছু বদলে গিয়েছে। আমাদের মেয়ে এসেছে, ও (অনুষ্কা) মা হিসেবে যে আত্মত্যাগ করেছে তা বিরাট। ওকে দেখে আমি বুঝতে পারি, আমি যা কিছুকে সমস্যা বলে মনে করতাম, তা কিছুই না।'



Follow us on :