১৫ মে, ২০২৪

Dating: আইপিএলের ম্যাচ দেখতে মোহালি স্টেডিয়ামে পরিণীতি-রাঘব, লাজে রাঙা অভিনেত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-04 12:47:35   Share:   

বলি পাড়ায় নতুন প্রেম নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে সেই কবেই। অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং রাজনীতিক রাঘব চাড্ডার (Raghav Chadda) প্রেম নিয়েই এখন সরগরম নেট মাধ্যম। এবার সেই গুঞ্জনের আগুনেই নতুন করে ঘি দিলেন তাঁরা। একেবারে প্রকাশ্যে মুহূর্ত যাপন করতে দেখা গিয়েছে তাঁদের। বুধবার মোহালি স্টেডিয়ামে পাঞ্জাব কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্সদের মধ্যে আইপিএলের ম্যাচ ছিল। সেই ম্যাচেই আবারও ক্যামেরাবন্দী হয়েছেন দু'জনে।

স্টেডিয়ামে দেখা গিয়েছিল অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডাকে। দু'জনেই পরেছিলেন কালো পোশাক। ইংরেজিতে যাকে বলে টুইনিং। গালভরা হাসিতে ক্যামেরাবন্দি হয়েছেন আমি আদমি দলের পাঞ্জাবের সাংসদ রাঘব। অন্যদিকে পরিণীতি যথারীতি লাজে রাঙা হয়ে ধরা দিয়েছেন ক্যামেরায়। পাশাপাশি দাঁড়িয়ে ম্যাচ দেখেছেন দু'জনে।

ম্যাচ দেখতে আসা দর্শকরা তাঁদের দেখে উল্লাসে ফেটে পড়েছিলেন। স্টেডিয়াম জুড়ে 'ভাবি' অর্থাৎ 'বৌদি বৌদি' চিৎকারে মুখে হাসি ফুটেছিল পরিণীতি রাঘবের চেহারায়। দর্শকদের দিকে তাকিয়ে হাত নেড়েছেন তারকারা। মন ভরে উপভোগ করেছেন ম্যাচ।

প্রসঙ্গত একাধিকবার নানা জায়গায় ক্যামেরাবন্দি হয়েছেন পরিণীতি এবং রাঘব। অভিনেত্রীর অনামিকায় নতুন আংটি নিয়েও কম গুঞ্জন হয়নি। ১৩ মে বাগদান সারতে পারেন দু'জনে, এমনই গুঞ্জন চারিদিকে। চলতি বছরের অক্টোবরেই সাত পাকে বাঁধা পড়তে পারেন তাঁরা। ইদানিং মাঝেমধ্যেই ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার স্টুডিওর বাইরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। মনে করা হচ্ছে, বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন তিনি।


Follow us on :