১০ মে, ২০২৪

Virat: সৌরভকে 'আনফলো' করেছেন বিরাট! আরও চওড়া দ্বন্দ্ব
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-18 16:06:14   Share:   

বিসিসিআই-এর প্রাক্তন প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) দ্বন্দ্ব ফের এক নতুন মাত্রায় পৌঁছেছে। তাঁদের মধ্যে যে ঠান্ডা লড়াই চলছিল, তা ফের  নতুন করে উসকে উঠেছে। এর মধ্যেই দেখা গিয়েছে, আরসিবি-দিল্লি ক্যাপিটালসের ম্যাচে আরসিবি ২৩ রানে জয়লাভ করেছে। এরপরে দুজনকেই মাঠে সবার সঙ্গে হাত মেলাতে দেখা গেলেও বিরাট ও সৌরভকে একে অপরের সঙ্গে হাত মেলাতে দেখা যায়নি। বরং তাঁদের একে অপরকে ক্ষোভের সঙ্গে দেখতে দেখা গিয়েছে। এর মধ্যেই আরও একটি খবরে তোলপাড় হয়েছে পুরো দেশ, তা হল বিরাট ইনস্টাগ্রামে (Instagram) সৌরভকে আনফলো করেছেন। এই নিয়ে বিতর্ক তুঙ্গে।

তবে তাঁদের এই দ্বন্দ্বের শুরু কোথায় জানেন? এক বছর আগেকার কথা, বিরাট কোহলি টি২০-র অধিনায়কত্বের থেকে সরে আসেন, কিন্তু তিনি ওডিআই-এর ক্ষেত্রে অধিনায়ক হিসাবে থাকতে চেয়েছিলেন। কিন্তু টি-২০ থেকে সরে দাঁড়ানোর পরেই বিসিসিআই বিরাটকে ওডিআই-এর থেকেও বাদ দেওয়ার সিদ্ধান্ত নেয়। বিরাট তখন দাবি করেছিলেন, তাঁকে না বলেই এই পদক্ষেপ নেওয়া হয়েছিল। আর সেসময় বিসিসিআই-এর প্রেসিডেন্ট ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর এখান থেকেই শুরু হয় তাঁদের দ্বন্দ্ব।

এরপরেই খবরে উঠে এসেছে, বিরাট কোহলি 'দাদা'কে ইনস্টাগ্রামে আনফলো করেছেন, তবে সৌরভ তা করেননি। তিনি এখনও ফলো করেন বিরাটকে। ফলে এই খবর ছড়িয়ে পড়তেই ট্যুইটারে শুরু হয়েছে বিতর্ক। বিরাট অনুরাগীরা বলতে শুরু করেছেন, বিরাট যা করেছেন সেটাই ঠিক, আবার সৌরভ অনুরাগীরা তাঁর হয়ে সমাজমাধ্যমে যুক্তি দিয়ে চলেছেন। ফলে সৌরভ-বিরাট দ্বন্দ্ব নিয়ে মেতে রয়েছে পুরো ক্রিকেটমহল।


Follow us on :